Deepika Padukone Pregnancy: বেবিবাম্প নিয়ে ডিনার ডেটে দীপিকা! ভাইরাল ভিডিয়ো...

Ranveer-Deepika Pregnancy: আগামী সেপ্টেম্বরেই দীপিকা-রণবীরের প্রথম সন্তান। চলতি বছরের ফেব্রুয়ারীতে এই সুখবর ভাগ করে নিয়েছিলেন। সোমবার এই তারকা জুটি গিয়েছিলেন ডিনার ডেটে। তারই কিছু অদেখা ছবি নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়েছে।   

Updated By: Jun 5, 2024, 09:59 PM IST
Deepika Padukone Pregnancy: বেবিবাম্প নিয়ে ডিনার ডেটে দীপিকা! ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী সেপ্টেম্বরেই দীপিকা-রণবীরের প্রথম সন্তান। চলতি বছরের ফেব্রুয়ারীতে এই সুখবর ভাগ করে নিয়েছিলেন। সোমবার এই তারকা জুটি গিয়েছিলেন ডিনার ডেটে। তারই কিছু অদেখা ছবি নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়েছে। সেখানে এক ছবিতে দেখা গিয়েছে, রেস্তোরাঁর কর্মীদের সঙ্গে পোজ দিতে দেখা যায়। 

দুই তারকার একেবারে ছিলেন ক্যাজুয়ল লুকে। অভিনেত্রী পরেছিলেন লাল রঙের চেকড শার্ট ড্রেস। চোখে চশমা। অন্যদিকে রণবীর পরেছিলেন সাদা শার্টের সঙ্গে নীল জিন্স এবং মাথায় বেসবল টুপি। তাঁদের সঙ্গে ছিলেন রণবীরের বাবা জগজিৎ সিং ভবানি এবং দীপিকার মা উজ্জ্বলা পাডুকোন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Benne (@benne.bombay)

আরও পড়ুন:Anurag Kashyap on Shah Rukh Khan: 'হিরোদের হাজারও বায়নাক্কা', শাহরুখে অরুচি অনুরাগের!

ভাইরাল হওয়া ভিডিয়োগুলির একটিতে, রণবীর সিংকে দীপিকা পাডুকোনকে উত্তাল ভিড়ের মধ্যে বাঁচিয়ে নিয়ে যাচ্ছিলেন। 

২০ মে লোকসভা নির্বাচনে ভোটদান করতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সেখানে দীপিকার পরনে ছিল একটি সাদা শার্ট এবং একটি নীল রঙা ডেনিম প্যান্ট। সেদিন দীপিকার বেবিবাম্প ধরা পড়ে। তবে সেই ছবি দেখেই দীপিকার হাঁটাচলা এবং তাঁর বেবিবাম্প নিয়ে প্রশ্ন উঠেছিল। এমনকী দীপিকা ওভারসাইজড পোশাক পরা নিয়ে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন। সেই নিয়ে স্ত্রী দীপিকার ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রণবীর লেখেন, 'মুখ পুড়ুক তাঁদের, যাঁরা কুনজর দেবেন।' একা রণবীর নন, দীপিকার পাশে দাঁড়িয়েছেন বলি তারকারাও।

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি দীপিকা তার ইনস্টাগ্রাম পোস্টে প্রেগন্যান্সির খবর শেয়ার করেন। একই পোস্ট শেয়ার করেন রণবীর সিংও। তারা ক্যাপশনে কিছুই লেখেননি। শুধু ছবি পোস্ট করেন, তাতে দেখা যায় ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা, খেলনার ছবি। এতে লেখা ছিল— ‘সেপ্টেম্বর ২০২৪, দীপিকা-রণবীর।’ সেই পোস্ট অবশ্যই জ্বলজ্বল করছে রণবীরের প্রোফাইলে।   

আরও পড়ুন:Nusrat Jahan: টিকিট পাননি! তৃণমূলের জয়জয়কার নিয়ে মুখ খুললেন নুসরত...

গত ১০ বছর ধরে দীপিকা পাডুকোন তাঁর একের পর এক অসাধারণ ও ভিন্নধর্মী সিনেমার মাধ্যমে দর্শকের মন জয় করেছেন ৷ তিনি এই বছরগুলিতে এমন ছবি করেছেন যা বক্স অফিসে ঝড় তুলেছে ৷ পাশাপাশি প্রশংসা কুড়িয়েছে তাঁর বহুমুখি প্রতিভা ৷ বিভিন্ন চরিত্রে তাঁর দক্ষতার সঙ্গে অভিনয় তাঁকে বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীর স্থান দিয়েছে। 

কাজের দিক দিয়ে, দীপিকা পাডুকোন 'সিংঘাম থ্রি' সিনেমায় লেডি সিংঘামের চরিত্রে তাঁর প্রথম লুক সামনে এনে সবাইকে অবাক করে দিয়েছিলেন। রোহিত শেট্টির আসন্ন কপ ফিল্মে, তিনি শক্তি শেট্টি চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটিতে দীপিকার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এতে রণবীর সিং-এর পাশাপাশি অজয় ​​দেবগনকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.