কার্তিক আরিয়ানকে পছন্দ নয় অমৃতা সিংয়ের? কড়া নির্দেশ মেয়ে সারাকে

সারাকে একপ্রকার কার্তিকের নামই জপ করতে বসে গেছিলেন বললেও ভুল বলা হয় না।

Updated By: Jan 5, 2019, 05:18 PM IST
কার্তিক আরিয়ানকে পছন্দ নয় অমৃতা সিংয়ের? কড়া নির্দেশ মেয়ে সারাকে

নিজস্ব প্রতিবেদন: 'কফি উইথ করণ' প্রথম সারা আলি খান 'সোনু কে টিটু কী সুইটি' খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ানের প্রতি তাঁর ভালোলাগার কথা জানিয়েছিলেন। তবে সারা সেই ভালোলাগা আর শুধুই ভালোলাগাতে আটকে নেই। বেশকিছুদিন হল সারা কার্তিক আরিয়ানের জন্য একপ্রকার পাগল হয়ে উঠেছেন বললেও ভুল হয় না। সম্প্রতি, 'বোম্বে টাইমস'-কে দেওয়া এক ভিডিওতে সারাকে একপ্রকার কার্তিকের নামই জপ করতে বসে গেছিলেন বললেও ভুল বলা হয় না।

সম্প্রতি 'সিম্বা'র প্রমোশনে গিয়ে রণবীর সিং নিজেই উদ্যোগ নিয়ে সারার সঙ্গে তাঁর করিয়ে দেন রণবীর সিং। তবে সারা নাকি এর পর থেকে কার্তিককে একটা ম্যাসেজও করেননি। সারা ঠিক কী চাইছেন, তা নিয়ে ভক্তরাও সংশয়ে। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভক্ত সারা যেন কার্তিককে ম্যাসেজ করেন সেই উপদেশও দেন।

আরও পড়ুন-'দেশজুড়ে ধর্মের নামে ঘৃণা', নাসিরুদ্দিন শাহের বক্তব্য ঘিরে তোলপাড় টলিপাড়া, দেখুন কে কী বললেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে সারা কেন কার্তিককে ম্যাসেজ করছেন না, সেবিষয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলসা করে তিনি। এবিষয়ে সারা বলেন, '' না না এক্কেবারেই না। আমি কার্তিকের প্রতি আমার ভালোলাগার কথা সব জায়গায় বলেছি। কিন্তু আর কত? আমি ওর জন্য এর থেকে বেশি হ্যাংলামো করতে পারছি না। মা আমায় ওকে (কার্তিক আরিয়ান) ম্যাসেজ করতে নিষেধ করেছেন। মা বলেছেন আমার অপেক্ষা করা উচিত। তাই আমিও অপেক্ষা করে আছি। '' বেশ বোঝা যাচ্ছে কার্তিক আরিয়ানকে নিয়ে সারা আলি খানের হ্যাংলামো পছন্দ নয় সারার মা অমৃতা সিংয়ের।

প্রসঙ্গত, সারা যতই কার্তিক কার্তিক বলে পাগল হোন না কেন, কার্তিক আরিয়ানকে কিন্তু আজকাল চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডের সঙ্গেই বেশি দেখা যাচ্ছে। কখনও কার্তিককে অনন্যার সঙ্গে রাতে ডিনারে যেতে দেখা গেছে। কখনও নববর্ষের পার্টি করতেও দেখা গেছে।

আরও পড়ুন-৩৩এ পা, ফিরে দেখা দীপিকার ছেলেবেলার কিছু মুহূর্ত...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি, অনন্যা পান্ডের বিষয়ে কার্তিক আরিয়ানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, '' অনন্যা আমার নেহাতই বন্ধু, তাই একসঙ্গে ডিনারে গিয়েছিলাম, এটা নিয়ে এত আলোচনার কিছুই নেই। '' প্রসঙ্গত, কার্তিক আরিয়ান এই মুহূর্তে 'লুকাছুপি'র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। 

আরও পড়ুন-ক্যাটরিনা, দীপিকা যেটা পারেননি, সেটাই করে ফেললেন আলিয়া!