Mouni Roy : 'ব্রহ্মাস্ত্র' সুন্দরী মৌনির সঙ্গে দেবের নাচ, কী বললেন রুক্মিনী?

ছোটপর্দার 'নাগিন', তবে বড়পর্দার দর্শক এই মুহূর্তে তাঁকে 'ব্রহ্মাস্ত্র'র 'দময়ন্তী', এই নামেই চেনেন। তবে মৌনি আরও একটি পরিচয় আছে। এই বাংলারই মেয়ে তিনি। বাড়ি উত্তরবঙ্গের কোচবিহারে। সম্প্রতি মৌনি এসে হাজির হয়েছিলেন নিজের রাজ্য, নিজের শহর কলকাতায়। সৌজন্যে 'ডান্স ডান্স জুনিয়র- থ্রি'। চলতি সিজনেই দেখা যাবে তাঁকে। 'ডান্স ডান্স জুনিয়র- থ্রি'তে এসে নাচে সুপারস্টার দেবের সঙ্গে ঝড় তুললেন মৌনি রায়। তাও আবার রুক্মিনী মৈত্রের সামনে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 14, 2022, 07:40 PM IST
Mouni Roy : 'ব্রহ্মাস্ত্র' সুন্দরী মৌনির সঙ্গে দেবের নাচ, কী বললেন রুক্মিনী?

Dev, Mouni Roy,  জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: ছোটপর্দার 'নাগিন', তবে বড়পর্দার দর্শক এই মুহূর্তে তাঁকে 'ব্রহ্মাস্ত্র'র 'দময়ন্তী', এই নামেই চেনেন। তবে মৌনি আরও একটি পরিচয় আছে। এই বাংলারই মেয়ে তিনি। বাড়ি উত্তরবঙ্গের কোচবিহারে। সম্প্রতি মৌনি এসে হাজির হয়েছিলেন নিজের রাজ্য, নিজের শহর কলকাতায়। সৌজন্যে 'ডান্স ডান্স জুনিয়র- থ্রি'। চলতি সিজনেই দেখা যাবে তাঁকে। 'ডান্স ডান্স জুনিয়র- থ্রি'তে এসে নাচে সুপারস্টার দেবের সঙ্গে ঝড় তুললেন মৌনি রায়। তাও আবার রুক্মিনী মৈত্রের সামনে।

চ্যানেল কর্তৃপক্ষের সোশ্যাল মিডিয়া হ্য়ান্ডেলে উঠে এসেছে দেব-মৌনির নাচের ভিডিয়ো। সাদা সিফন শাড়িতে দেবের সঙ্গে জনপ্রিয় 'মন মানে না' গানে জমিয়ে নাচলেন মৌনি। আর দেবের পরনে ছিল নীল চেক শার্ট আর আকাশি রঙের ব্লেজার। মঞ্চে যখন দেব-মৌনি পারফর্ম করছেন, তখন বিচারকের আসনে বসে থাকা রুক্মিনী মৈত্রর মুখ ছিল বেজায় ভার। কিছুটা কাচুমাচু মুখেই তাঁকে থাকতে দেখা গেল রুক্মিনীকে। দেবের ফ্যানপেজে উঠে এসেছে সেই মুহূর্তটি। ক্যাপশানে লেখা, 'দেব-মৌনির পারফরম্যান্স দেখে ওঁর প্রতিক্রিয়া', পাশে দুটি চোখের ইমোজি। রুক্মিনীর অভিব্যক্তি দেখে না হেসে পারলেন না নেটনাগরিকরা। যদিও কেউ বলেছেন, এটা আসলে এডিটের কায়দা।

আরও পড়ুন-মাঝ সমুদ্রে নৌকায় ভেসে আদরে সোহাগে মাখামাখি যশ-নুসরত

দেব ছাড়াও মৌনিকে অবশ্য আরও বেশকয়েকটি গানের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি বাংলার মৌনি যে ভালো নৃত্যশিল্পী সেটা হয়ত এতদিন অনেকেই জানেন। তাঁকে স্পষ্ট বাংলায় বলতে শোনা গেল, 'এখান থেকেই ইন্ডিয়ার নেকসড ডান্সিং সেনসেশন বেরোবে'।

আরও পড়ুন-আল্পস ঘেরা সুইৎজারল্যান্ড, ইউভানকে নিয়ে পাহাড়ে রাজ-শুভশ্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আগামী ১৭ ও ১৮ সেপ্টেম্বর সম্প্রচারিত হবে এই এপিসোডটি। 'ডান্স ডান্স জুনিয়ার থ্রি'তে এসে 'ভাসান বাপী'র সঙ্গেও নাচতে দেখা যায় মৌনি রায়কে। সঙ্গে মনে ভরে খেলেন ফুচকা।

প্রসঙ্গত, অভিনেত্রী হিসাবে পরিচিতি পাওয়ার পর এই প্রথমবার বাংলার কোনও রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন মৌনি রায়। প্রসঙ্গত, দেব রুক্মিনী ছাড়াও 'ডান্স ডান্স জুনিয়ার-থ্রি'র বিচারকের আসনে দেখা যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখ তৃণা সাহা, দ্বীপান্বিত রক্ষিত এবং অভিনেতা অভিষেক বসুকে। সঙ্গে থাকছেন মনামী ঘোষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.