জনগণের কাছে পৌঁছবে 'দিদির দূত', প্রচারে Mimi, Nusrat

আর এই অ্যাপের প্রচারে নেমেছেন দুই সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরত জাহান।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 17, 2021, 02:30 PM IST
জনগণের কাছে পৌঁছবে 'দিদির দূত', প্রচারে Mimi, Nusrat

নিজস্ব প্রতিবেদন :  শাসকদল থেকে বিরোধীপক্ষ, কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। ভোট যতই এগিয়ে আসছে ততই জনসংযোগ বৃদ্ধিতে মন দিয়েছে সব রাজনৈতিক দল। 'দিদিকে বলো'র পর জনসংযোগ বাড়াতে এবার 'দিদির দূত' অ্যাপ নিয়ে এল শাসক দল তৃণমূল কংগ্রেস। আর এই অ্যাপের প্রচারে নেমেছেন দুই সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরত জাহান।  

'দিদির দূত' অ্যাপ নিয়ে টুইটারে একটি পোস্ট করতে দেখা গিয়েছেন মিমি চক্রবর্তী। তিনি লিখেছেন, ''এটা হল এক ধরনের মোবাইল অ্যাপ, যেটা কিনা পশ্চিমবঙ্গের মানুষকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ স্থাপনে সাহায্য করবে। আপনারা এই লিঙ্কে ক্লিক করে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন। তাতে জনগণের জন্য দিদির নেওয়া উদ্যোগ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।''। সঙ্গে অ্যাপ ডাউনলোড করার লিঙ্কটিও দিয়ে দিয়েছেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।

মিমির ছাড়াও 'দিদির দূত' অ্যাপ'টির প্রচারে বিশেষ উদ্যোগ নিয়েছেন নুসরত জাহান। নুসরত টুইটারে লিখেছেন, ''দিদির সঙ্গে যোগাযোগ করতে চান? দিদির ভাবমূর্তির বার্তাবাহক হতে চান? তাহলে আপনি আরও একধাপ এগিয়ে এসেছেন। আজই প্লে স্টোরে গিয়ে এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন।'' সঙ্গে অ্যাপের লিঙ্ক দিয়েছেন নুসরতও।

 Didir Doot অ্যাপ্লিকেশনের বয়স মাত্র ১০ দিন। তারই মধ্যে এই অ্যাপ ডাউনলোডের সংখ্যা ২ লক্ষের ছাড়িয়েছে। এই অ্যাপের  এর মধ্যেই দিদির দূত অ্যাপ্লিকেশনের জনপ্রিয়তা নজর কাড়ছে ওয়াকিবহালমহলের। প্রসঙ্গত, এই অ্যাপে জানতে পারবেন সরকারের যাবতীয় কর্মসূচির খুঁটিনাটি। শুধু তাই নয়, এর মাধ্যমে দিদি তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে কথাও বলতে পারবেন। জানা যাচ্ছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুষ্ঠানের সরাসরি লাইভ স্ট্রিমিং এবং মুখ্যমন্ত্রীর সঙ্গে সরাসরি যোগাযোগের জন্য এবং তাঁর কাছে চিঠি লিখতে, পশ্চিমবঙ্গের জনগণের জন্য তৈরি করা হয়েছে এই মোবাইল অ্যাপ্লিকেশন।  প্রয়োজনে Write to didi তে ক্লিক করে মেইল আইডি নথিভুক্ত করুন। সেখানেই প্রয়োজনীয় ফাইল অ্যাটাচ করে মুখ্যমন্ত্রীকে আপনার সমস্যার কথা বলতে পারবেন। সেই পেজে রয়েছে একটি হেল্প লাইন নম্বরও, 9137091370।

.