Shilpa Shetty: বিদেশে জন্মদিন উদযাপনের মাঝেই শিল্পার মুম্বইয়ের বাংলোয় চুরি, আটক ২

Shilpa Shetty: মে মাসের শেষ থেকেই বিদেশে শিল্পা শেট্টি সহ তাঁর গোটা পরিবার। সেখানেই জন্মদিন সেলিব্রেট করছেন তাঁরা। এর মাঝেই দুঃসংবাদ। একদিকে যেমন চলছে উদযাপন ঠিক তখনই অভিনেত্রীর মুম্বইয়ের বাড়ি চোরের উৎপাত। ইতোমধ্যেই পুলিস গ্রেফতার করেছে দুই চোরকে।

Updated By: Jun 15, 2023, 09:47 PM IST
Shilpa Shetty: বিদেশে জন্মদিন উদযাপনের মাঝেই শিল্পার মুম্বইয়ের বাংলোয় চুরি, আটক ২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির(Shilpa Shetty) জুহুর বাংলোয় চুরির অভিযোগে দুজনকে গ্রেফতার  করেছে পুলিস। ধৃত দু'জনেই নেশাগ্রস্ত। তবে ওই বাড়ি থেকে ঠিক কী চুরি গিয়েছে তা এখনও জানা যায়নি, কারণ অভিনেত্রী সহ বাড়ির সকলেই বর্তমানে বিদেশে রয়েছেন। পুলিস আধিকারিক জানিয়েছেন, "অভিনেতার 'কিনারা' বাংলোর হাউসকিপিং ম্যানেজার চুরি ও অনধিকার প্রবেশের অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হলে ঘটনাটি জানাজানি হয়।

আরও পড়ুন- Iman Chakraborty: মা হতে চলেছেন ইমন চক্রবর্তী? নেটপাড়ায় পোস্ট গায়িকার...

অভিনেত্রী শিল্পা শেট্টির জুহুর বাড়িতে চুরির পর পুলিস ২ জনকে গ্রেফতার করেছে। প্রাপ্ত প্রমাণের ভিত্তিতে মুম্বইয়ের ভিলে পার্লে এলাকা থেকে দু'জনকে গ্রেফতার করা হয়। অভিযোগ অনুযায়ী, মে মাসের শেষ থেকে বাংলোটি সংস্কারের কাজ চলছিল এবং ২৪ মে পরিবারের সদস্যদের সঙ্গে বিদেশে গিয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

গত ৬ জুন হাউসকিপিং ম্যানেজার শিল্পার বাংলোয় গিয়ে দেখেন, হল, ডাইনিং রুম, মাস্টার বেডরুমের জিনিসপত্র মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। তিনি জানান, শিল্পার মেয়ে শোওয়ার ঘরের আলমারিটিও খোলা ছিল, সেখানে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসপত্র পড়ে ছিল। তার পরে বাংলো চত্বরে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন তিনি। তিনি বলেন, একটি ভিডিওতে দেখা গেছে, মুখোশ পরা অজ্ঞাতনামা এক ব্যক্তি একটি শোওয়ার ঘরে ঢুকে স্লাইডিং জানালা খুলে জিনিসপত্র চুরির চেষ্টা করছে।

আরও পড়ুন- Anik Dutta in Karan Deol Wedding: আইনি বিয়ে সারলেন করণ-দ্রিশা, সানি দেওলের বেয়াই হলেন অনীক দত্ত...

তার অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৪৫৭ ধারায় এফআইআর দায়ের করা হয়, ৩৮০ (চুরি), ৫১১ (আজীবন কারাদণ্ড বা অন্যান্য কারাদণ্ডে দণ্ডনীয় অপরাধ করার চেষ্টা)তৈরি হয় মামলা। পুলিশ শিল্পা ও রাজের বাংলো ও আশপাশের এলাকায় লাগানো ৭০টিরও বেশি সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে এবং সন্দেহভাজনদের খোঁজে তল্লাশি শুরু করে। তিনি বলেন, প্রাপ্ত প্রমাণের ভিত্তিতে শহরের ভিলে পার্লে এলাকা থেকে দু'জনকে গ্রেফতার করা হয়েছে।তাঁর দাবি, পুলিশ দু'জনকেই গ্রেফতার করেছে এবং ঘটনার তদন্ত চলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.