CBI পৌঁছনোর আগেই সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে কী করতে ঢুকেছিল মুম্বই পুলিস?

 CBI পৌঁছনোর আগেই বান্দ্রায় সুশান্তের ফ্ল্যাটে পৌঁছয় গেল মুম্বই পুলিসের ২ আধিকারিক। সেখানে ঢোকার কিছুক্ষণ পর ফের সেখান থেকে বেরিয়ে যান তাঁরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 22, 2020, 02:54 PM IST
CBI পৌঁছনোর আগেই সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে কী করতে ঢুকেছিল মুম্বই পুলিস?

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলায় দিল্লি থেকে মুম্বই পৌঁছনোর পরই জোর কদমে তদন্ত শুরু করেছে CBI। শুক্রবারই সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়ে ঘটনার পুননির্মাণ করার কথা CBI আধিকারিকদের। এদিকে CBI পৌঁছনোর আগেই বান্দ্রায় সুশান্তের ফ্ল্যাটে পৌঁছয় গেল মুম্বই পুলিসের ২ আধিকারিক। সেখানে ঢোকার কিছুক্ষণ পর ফের বেরিয়ে যান তাঁরা। যে ঘটনা প্রকাশ্যে এসেছে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের ক্যামেরায়।

ঠিক কী কারণে মুম্বই পুলিসের ওই ২ আধিকারিক সুশান্তের ফ্ল্যাটে গিয়েছিলেন? সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে কিছু না জানিয়েই বের হয়ে যান তাঁরা। যদিও সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, মুম্বই পুলিসের ওই ২ আধিকারিক অবশ্য ওপরের যে ঘরে সুশান্ত থাকতেন সেখানে যাননি। তাঁরা নিরাপত্তারক্ষী এবং আরও একজনের সঙ্গে কথা বলেই বের হয়ে যান।

এদিকে কিছুক্ষণের মধ্যেই CBI-এর একটি দলের সুশান্তের ফ্ল্যাটে পৌঁছে ঘটনার পুননির্মাণ করার কথা রয়েছে। সেকারণেই তাঁরা ড্যামি প্রস্তুত করেছেন বলে খবর। বাড়ির কেয়ার টেকারকে ফ্ল্যাটের চাবি নিয়ে পৌঁছে যেতেও বলা হয়েছে। 

আরও পড়ুন-লকডাউনে ঘরছাড়া, অসহায় যুবক ও তাঁর মায়ের পাশে দাঁড়ালেন দেব

এদিকে ইতিমধ্যেই CBI-এর আরও একটি দল সুশান্তের বাড়ির রাঁধুনি নীরজ, হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে জিজ্ঞাসাবাদ করেছে বলে খবর। সুশান্তের ফোন, সিসিটিভি ফুটেজও মুম্বই পুলিসের তরফে CBI-এর হাতে তুলে দেওয়া হয়েছে।

অন্যদিকে ইডি-র তরফে শুক্রবার সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং-কেও জিজ্ঞাসাবাদ করা হয়ে বলে জানা যাচ্ছে। 

আরও পড়ুন-সুশান্ত মামলায় তদন্তের শুরুতেই কাকে তুলে নিয়ে গেল CBI?

.