Ranbir-Alia Wedding: রণবীর-আলিয়ার বিয়ে! আচমকা এ কী বললেন নীতু?

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিগ ফ্যাট দেশি বিয়ের জন্য তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ইন্টারনেটে ভাসছে একাধিক গুজব এবং জল্পনায়। 

Updated By: Apr 9, 2022, 10:18 AM IST
Ranbir-Alia Wedding: রণবীর-আলিয়ার বিয়ে! আচমকা এ কী বললেন নীতু?

নিজস্ব প্রতিবেদন: রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে, বি-টাউন মত্ত এই খবরেই। প্রথমে শোনা গিয়েছিল ১৭ এপ্রিল সাতপাকে বাঁধা পড়বেন তারা। পরে সমস্ত জল্পনা উড়িয়ে শোনা গেল আলিয়া এবং রণবীর ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধবেন। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুই তারকা।

তবে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহেই যে বলিউডে বিয়ের সানাই বাজবে তা কার্যত পাকা। জানা গিয়েছে, চেম্বুরের পৈতৃক ভিটেতেই বাবা-মা ঋষি কাপুর-নীতু সিং-এর মতো ছাদনাতলায় আলিয়ার সঙ্গে সাত পাক ঘুরবেন রণবীর। কিন্তু রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিগ ফ্যাট দেশি বিয়ের জন্য তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ইন্টারনেটে ভাসছে একাধিক গুজব এবং জল্পনায়। 

এদিকে পাপারাজিরা নীতু সিংকে প্রশ্ন করতেই অবাক করা উত্তর দিলেন তিনি। জনপ্রিয় প্যাপ ভাইরাল ভায়ানির পোস্ট করা একটি ভিডিওতে, একজন পাপারাজিকে বলতে শোনা যায়, "তারিখ তো বাতা দিজিয়ে নীতু জি শাদি কি।" তিনি জিজ্ঞেস করে "কিস্কি?" তিনি উত্তর দিলেন, "আর কে স্যার কি।" নীতু তখন বলল, “তারিখ হ্যায় কুছ? ভগবান জানে।"

পরে আরেকজন পাপারাজি জিজ্ঞেস করে “কোই ১৪ এপ্রিল বোল রাহা হ্যায় কোই ১৫ এপ্রিল। আপ হি বাতা দো, যার উত্তরে নীতু কাপুর বলেন, "ম্যায় তো বোল রাহি হুন কি হো গয়া।"  

ETimes-এর সঙ্গে সাক্ষাত্কারে নীতু কাপুর বলেছিলেন, "রণবীর খাঁটি-হৃদয় এবং নিরপেক্ষ। তিনি সবকিছুকে ইতিবাচকভাবে দেখেন। ও কারও প্রতি হিংসা বা খারাপ অনুভূতি পোষণ করেন না। আমি আলিয়াতেও একই গুণ দেখতে পাই। ওরা আত্মবিশ্বাসী এবং কারও সম্পর্কে খারাপ কিছু বলার নেই এমনকি যদি কারও সিনেমা ভাল কাজ করে বা দেখতে ভাল হয় ওরা প্রত্যেকের প্রশংসা করে এবং ওদের সম্পর্কে এটাই সবথেকে পছন্দের।ওরা একে অপরের জন্য তৈরি, এবং ওরা একে অপরের পরিপূরক।"

আরও পড়ুন, Mini Trailer: 'মিনি'র দুষ্টুমিতে হিমশিম খাচ্ছেন মিমি, মাসি-বোনঝির রয়াসন বড়পর্দায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.