পরিবারের শিকড় পাকিস্তানেই, নিজেকে 'পেশোয়ারি' বলে আক্রমণের মুখে সোনম

বিতর্কের মুখে অভিনেত্রী 

Updated By: Aug 19, 2019, 03:32 PM IST
পরিবারের শিকড় পাকিস্তানেই, নিজেকে 'পেশোয়ারি' বলে আক্রমণের মুখে সোনম

নিজস্ব প্রতিবেদন : জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে গোটা দেশ জুড়ে। যে বিষয়টি নিয়ে সাধারণ মানুষের পাশাপাশি মুখ খুলছেন বলিউডের একাধিক সেলিব্রিটিও। কখনও অনুপম খের আবার কখনও হুমা কুরেশি, আবার কখনও সাকিব সালিম, মুখ খুলছেন বলিউড সেলিব্রিটিরা। এবার সেই তালিকায় যুক্ত হল সোনম কাপুরের নাম। তবে বেশ কিছুটা বিতর্কিতভাবেই।

আরও পড়ুন : মাদক সেবন করেছিলন দীপিকা, রণবীর, ভিকিরা? বিতর্কিত পার্টি নিয়ে মুখ খুললেন করণ
সম্প্রতি একটি সংবাদমাদ্যমের মুখোমুখি হন সোনম কাপুর। সেখানে তাঁকে কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ নিয়ে প্রশ্ন করা হয়। কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপকে কি সমর্থন করেন সোনম?  সাংবাদিকের এই প্রশ্নের উত্তরে বলিউড অভিনেত্রী বলেন, এই বিষয়টি অত্যন্ত কঠিন। যা নিয়ে খুব বেশি ধারনা তাঁর নেই। তবে বিষয়টি নিয়ে যখন তাঁর ধারনা সম্পূর্ণ হবে, তখন তিনি এ বিষয়ে মুখ খুলবেন বলেও জানান অনিল কাপুরের মেয়ে।

আরও পড়ুন : কাশ্মীরে ৩৭০ বিলোপের বিরুদ্ধে মুখ খুললেন সাকিব, পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার নিদান নেটিজেনদের
এরপরই তিনি বলেন, তাঁর পরিবারের শিকড় পাকিস্তানে। তাই তাঁকে অর্ধের সিন্ধি এবং অর্ধেক পেশোয়ারি বলা যায়। সোনম কাপুরের এই মন্তব্যের পরই নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়েন তিনি। নিজেকে অর্ধেক সিন্ধি এবং অর্ধেক পেশোয়ারি বলায়, সোনমকে 'দেশ বিরোধী' বলেও তকমা দিতে শুরু করেন অনেকে। শুধু তাই নয়, সোনম কেন পাকিস্তানে চলে যান না, সে বিষয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার সোনম এবার সম্মান হারিয়ে ফেললেন বলেও মন্তব্য করতে শুরু করেন। কেউ কেউ আবার সেনমকে 'দেশ বিরোধী' তকমা দিয়ে, তাঁকে গোটা দেশে নিষিদ্ধ করে দেওয়ারও দাবি তুলতে শুরু করেন। এমনকী, দেশের বীর সেনা জওয়ানদের আত্মত্যাগকেও সোনম শ্রদ্ধা করতে জানেন না বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে।

 

আরও পড়ুন : কমলা বিকিনিতে অনুষ্কা, সমুদ্র সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন বিরাট-ঘরণী
তবে নেটিজেনদের আক্রমণের মুখে পালটা মুখ খোলেন সোনম কাপুরও। তিনি বলেন, আপনারা যাঁরা চিতকার করছেন, তাঁরা শান্ত হন। শুধু তাই নয়, তাঁর কথাকে ভুলভাবে তুলে ধরা হচ্ছে বলেও দাবি করেন বলিউড অভিনেত্রী। 

.