আজও হল না নতুন ধারাবাহিকের শুটিং, জট কাটাতে ফের বৈঠকে রাজ, অরূপ

মুখ্যমন্ত্রীর নির্দেশের পরও কীভাবে বন্ধ শুটিং, প্রশ্ন সব মহলের

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 29, 2021, 04:06 PM IST
আজও হল না নতুন ধারাবাহিকের শুটিং, জট কাটাতে ফের বৈঠকে রাজ, অরূপ

নিজস্ব প্রতিবেদন: টলিপাড়ায় শুটিং জট অব্যহত। নতুন ধারাবাহিক শুরু করায় বাধ সাধছেন কলাকুশলীরা। কলটাইম মেনে অভিনেতা পরিচালকেরা স্টুডিওয় পৌছলেও শুরু হতে পারছে না নতুন ধারাবাহিকের শুটিং। আঙুল উঠছে ফেড়ারেশনের দিকে। সমস্যার সমাধানে মঙ্গলবার সন্ধেয় ফের বৈঠকে বসছেন অরূপ বিশ্বাস, রাজ চক্রবর্তী, স্বরূপ বিশ্বাস, প্রযোজক গিল্ড এবং আর্টিস্ট ফোরামের তরফে শান্তিলাল মুখোপাধ্যায়। 

প্রতিদিন কলটাইম মেনে শিল্পী এবং কলাকুশলীরা পৌঁছলেও ফ্লোরে সামনে পৌঁছলেও খুলছে না ফ্লোরের দরজা। শুটিং শুরু হওয়ার জন্য দিন গুনছেন সকলে। এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে ফেডারেশন। আর্টিস্ট ফোরামের তরফে দীগন্ত বাগচির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান 'মিটিংয়ে সব সমাধান হবে এই আশা রাখছি, কাজ বন্ধ থাকা কোনওভাবেই কাম্য় নয়'।

আরও পড়ুন:কঙ্গনার পাসপোর্ট রিনিউয়ের আবেদনে 'অসঙ্গতি', বদলের নির্দেশ দিল বম্বে হাইকোর্ট

সাংস্কৃতিক সেলের দায়িত্বে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। তাঁর সঙ্গে জি ২৪ ঘণ্টার তরফে যোগাযোগ করা হলে তিনি জানান 'মুখ্য়মন্ত্রী নির্দেশ দেওয়ার পরও কেন শুটিং শুরু হচ্ছে না তা বুঝতে পারি নি এখনও। কোথায় আটকাচ্ছে সেটা জানা দরকার। তা জানতেই এই বৈঠক। জট কাটাতে হবে, সমস্যা আসবেই কিন্তু যত দ্রুত সম্ভব তা সমাধান করতে হবে।'

শিল্পী দেবদূত ঘোষের মতে 'কাজ শুরু না হলে বহু মানুষের কাজ থাকছে না, রোজগার হচ্ছে না, সেই দিকটা সবার আগে দেখা প্রয়োজন। রাগ, মতবিরোধের উর্ধ্বে গিয়ে আগে মানুষ হিসাবে সংসার চালানোর দিকটা দেখা জরুরি।' সোমবার থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল যে নতুন ধারাবাহিকগুলো তা এখনও শুরু হতে পারে নি। 'মীরা', 'মন ফাগুন', 'ধুলোকণা' শিল্পীরা পৌঁছলেও কাজে যোগ দেন নি কলাকুশলীরা। কলাকুশলীদের কাছে কী বার্তা রয়েছে, তাঁরা কেন কাজে যোগ দিচ্ছেনা সেই প্রশ্নের উত্তর খোঁজা হবে আজকের বৈঠকে। টেলিপাড়ার নজর এখন সেইদিকেই।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.