'ভবানী' বাড়িতে দীপিকার গৃহপ্রবেশ, শ্বশুরবাড়িতে পা রাখলেন নববধূ

দুজনেই যে একে অপরের সঙ্গে বেজায় খুশি তা বেশ বোঝা যাচ্ছিল। 

Updated By: Nov 18, 2018, 02:18 PM IST
'ভবানী' বাড়িতে দীপিকার গৃহপ্রবেশ, শ্বশুরবাড়িতে পা রাখলেন নববধূ

নিজস্ব প্রতিবেদন: অবশেষে রণবীর ঘরণী হয়ে দেশে ফিরেছেন দীপিকা অফ হোয়াইট ট্রাডিশনাল সালোয়ার কুর্তা গায়ে লাল ওড়না। সিঁথিতে চওড়া সিঁদুর। কানে ঝুমকো। হাতে সোনার গয়না। আর হাতে ও পায়ে শোভা পাচ্ছে রণবীরের নামে মেহেন্দি। রবিবার সকালে এভাবেই মুম্বই বিমানবন্দরে পা রাখলেন দীপিকা। বিমানবন্দরে নববধূকে দেখতে উপচে পড়ে ভিড়। আর পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ তো ছিলই। এদিন দীপিকা ও রণবীরের চোখে মুখে ধরা পড়ছিল, খুশি আর প্রশান্তি। দুজনেই যে একে অপরের সঙ্গে বেজায় খুশি তা বেশ বোঝা যাচ্ছিল। 

আরও পড়ুন-বৌদিকে 'আপত্তিকর' ভাবে স্পর্শ ঈশানের! ঝটকায় হাত সরিয়ে দিলেন শাহিদপত্নী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

দীপিকা ও রণবীর দুজনেই সমানে পাপারাৎজির ক্যামেরার সামনে পোজ দিলে হাসি মুখে, হাত জোড় করে। তবে ভিড়ের মধ্যে স্ত্রীর গায়ে যাতে কোনও রকম ধাক্কাধাক্কি না হয় সেদিকে রণবীরের সদা নজর ছিল। এদিকে মুম্বইয়ের বান্দ্রায় ভবানি পরিবার নববধূকে অভ্যর্থনা জানাতে তখন প্রস্তুত। আলোয় মুখে ফেলা হয়েছে গোটা বাড়ি। অবশেষে সেই শ্বশুরবাড়িতে পা রাখলেন দিপ্পি। তবে প্রতি মুহূর্তেই দীপিকার হাত শক্ত করে ধরে রাখছেন রণবীর। সেখানেও হাজির ছিলেন পাপারাৎজিরা।

দেখুন সেই ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিন রণবীর দীপিকার সঙ্গে দেশে ফিরে আসেন তাঁদের পরিবারের অন্যান্য সদস্যরাও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর গত ১৪ ও ১৫ নভেম্বর কঙ্কনি ও সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিবাহ-বন্ধনে  বাঁধা পড়ছেন রণবীর ও দীপিকা। দুই রীতিতেই দীপবীরের বিয়ের ছবি নেট দুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

.