Exclusive: মা হতে আর বেশি দেরি নেই, হাসপাতালে ভর্তির আগে Yash এর বাড়িতে Nusrat

 হাসপাতালে ভর্তির আগে বুধবার যশ দাশগুপ্তের বাড়িতেই দেখা যায় নুসরতকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 26, 2021, 09:19 AM IST
Exclusive: মা হতে আর বেশি দেরি নেই, হাসপাতালে ভর্তির আগে Yash এর বাড়িতে Nusrat

নিজস্ব প্রতিবেদন : বুধবার সকাল থেকেই শোনা যাচ্ছিল এদিন রাতে কিংবা বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তি হতে পারেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। শোনা যাচ্ছিল, পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হবেন তিনি, সেখানেই তাঁর সি-সেকশন হবে। এদিকে হাসপাতালে ভর্তির আগে বুধবার যশ দাশগুপ্তের বাড়িতে দেখা যায় নুসরতকে।

এদিন রাত ৮টা নাগাদ নিজের বালিগঞ্জের ফ্ল্যাট থেকে বের হয়ে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর বাড়িতে যান সাংসদ, অভিনেত্রী। আবাসন থেকে বের হয়ে গাড়িতে ওঠার সময় Zee ২৪ ঘণ্টার ক্যামেরাবন্দি হন সাংসদ, অভিনেত্রী। দেখুন সেই ভিডিয়ো...

আরও পড়ুন-'শুভক্ষণের অপেক্ষায় রয়েছি', অবশেষে হবু মা Nusrat-কে নিয়ে মুখ খুললেন Yash

রবিবার আউটিংয়ের ছবি পোস্ট করে নুসরত লিখেছিলেন, ভালো দিনের দিকে এগোচ্ছেন। সেদিন থেকেই শুরু হয় গুঞ্জন, তাহলে কি এই সপ্তাহেই মা হতে চলেছেন অভিনেত্রী। মঙ্গলবারও যশ ও নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি দেখে বোঝা যাচ্ছে তাঁরা রেস্তরাঁয় একসঙ্গে খেতে গিয়েছিলেন। তারই মাঝে বুধবার সকালেই জানা যায় যে, নুসরতের 'বেটার ডেজ' সত্যিই একেবারে দোরগোড়ায়।

এদিকে এদিনই 'চিনেবাদাম'-এর শুভ মহরৎ-এ এসে নুসরতের মা হওয়া এবং সর্বক্ষণ তাঁর পাশে থাকার বিষয়ে যশ দাশগুপ্ত বলেন,  ''আমি মনে করি একজন অন্তঃসত্ত্বা মহিলাকে সবসময় হাসিখুশি থাকতে দেওয়া উচিত। না হলে মনুষ্যত্ব নিয়েই প্রশ্ন ওঠে। আমার মনে হয় এটা আমাদের বোঝা উচিত।'' যশ আরও বলেন, ''আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না, তবে এটুকু বলতে পারি, এটা একটা ভালো খবর, আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।'' প্রসঙ্গত, যশ দাশগুপ্ত নিজেও একজন 'সিঙ্গল ফাদার'। প্রাক্তন স্ত্রীর সঙ্গে আলাদা হওয়ার পর থেকে তাঁদের ছেলে যশের সঙ্গেই থাকে বলে জানা যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.