'শুভক্ষণের অপেক্ষায় রয়েছি', অবশেষে হবু মা Nusrat-কে নিয়ে মুখ খুললেন Yash

পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হতে চলেছেন অভিনেত্রী। সেখানেই তাঁর সি-সেকশন হবে বলে খবর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 25, 2021, 08:50 PM IST
'শুভক্ষণের অপেক্ষায় রয়েছি', অবশেষে হবু মা Nusrat-কে নিয়ে মুখ খুললেন Yash

নিজস্ব প্রতিবেদন : অবশেষে আসতে চলেছে সেই শুভক্ষণ। বৃহস্পতিবারই নাকি মা হতে চলেছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সূত্রের খবর, বুধবার কিংবা বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হতে চলেছেন অভিনেত্রী। সেখানেই তাঁর সি-সেকশন হবে বলে খবর। এদিকে বিশেষ বান্ধবীর মা হওয়া নিয়ে অবশেষে মুখ খুলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

প্রসঙ্গত,  প্রতি মুহূর্তে অন্তঃসত্ত্বা নুসরতের খেয়াল রাখতে দেখা গিয়েছে যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)। অভিনেত্রীকে পার্কস্ট্রিটে ব্রেকফাস্ট করাতে নিয়ে যাওয়া থেকে লাঞ্চ ডেট, আবার কখনও বা মন ভালো রাখতে তাঁকে নিয়ে বেড়াতে বের হওয়া। সব সময়ই নুসরতকে চোখে চোখে রেখেছেন যশ। বুধবার শিলাদিত্য মৌলিকের( Shiladitya Moulik) পরিচালনায় তাঁর আগামী ছবি 'চিনেবাদাম'-এর শুভ মহরৎ-এ হাজির হয়েছিলেন যশ। সেখানেই নুসরতের মা হতে চলা নিয়ে তিনি মুখ খোলেন। যশ দাশগুপ্ত বলেন, ''আমি মনে করি একজন অন্তঃসত্ত্বা মহিলাকে সবসময় হাসিখুশি থাকতে দেওয়া উচিত। না হলে মনুষ্যত্ব নিয়েই প্রশ্ন ওঠে। আমার মনে হয় এটা আমাদের বোঝা উচিত।'' যশ আরও বলেন, ''আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না, তবে এটুকু বলতে পারি, এটা একটা ভালো খবর, আমি শুভক্ষণের অপেক্ষায় রয়েছি।''

এদিকে রবিবার আউটিংয়ের ছবি পোস্ট করে নুসরত লিখেছিলেন, ভালো দিনের দিকে এগোচ্ছেন। সেদিন থেকেই শুরু হয় গুঞ্জন, তাহলে কি এই সপ্তাহেই মা হতে চলেছেন অভিনেত্রী? মঙ্গলবারও যশ ও নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি দেখে বোঝা যাচ্ছিল তাঁরা রেস্তোরাঁয় একসঙ্গে খেতে গিয়েছিলেন। আর এরপরই বুধবার সকালেই জানা যায় যে, নুসরতের 'বেটার ডেজ' সত্যিই একেবারে দোরগোড়ায়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ক, গত কয়েকমাসে নানা বিতর্কের মুখে পড়তে হয়েছে নুসরত জাহানকে। তাঁর বাচ্চার বাবা কে? তা নিয়ে অবশ্য বিতর্কের মাঝেও 'স্পিকটি নট' ছিলেন অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে যেভাবে প্রেগন্যান্সি পিরিয়ডে সবসময় তাঁর পাশে থেকেছেন যশ, সেভাবে হাসপাতালেও তিনি নুসরতের পাশেই থাকবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.