Nusrat-Yash: ‘তোমার সঙ্গে আবার দেখা হওয়ার অপেক্ষায় থাকবে মাম্মা-পাপা’, শোকে বিহ্বল যশ-নুসরত...

Nusrat-Yash: প্রিয়জনকে হারিয়ে শোকে কাতর যশ নুসরত। তাঁদের সমবেদনা জানালেন মিমিও। সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে প্রিয়জনের স্মৃতিচারণা তারকা দম্পতির।  

Updated By: Jun 4, 2023, 09:54 PM IST
Nusrat-Yash: ‘তোমার সঙ্গে আবার দেখা হওয়ার অপেক্ষায় থাকবে মাম্মা-পাপা’, শোকে বিহ্বল যশ-নুসরত...

Nusrat Jahan, Yash Dasgupta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যক্তিগত জীবন থেকে শুরু করে রাজনৈতিক জীবন ও অভিনয়ের নানা খুঁটিনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যশ ও নুসরত। তবে রবিবার এক দুঃসংবাদ শেয়ার করেন তারকা দম্পতি। দুই তারকার পোষ্য প্রেমের কথা সকলেরই জানা। এমনকী তারকাদের ইনস্টাগ্রাম পোস্টেও দেখা যায় পোষ্যদের। নায়ক ও নায়িকার ভিডিয়োতে যেমন তারা সঙ্গী হয় সেরকমই তাদের অবসরের সঙ্গীও। এক কথায় পরিবারের সদস্যই হয়ে ওঠে। কিন্তু আচমকাই ছন্দপতন। সম্প্রতি মৃত্যু হয় যশ নুসরতের পোষ্য হ্যাপির।

আরও পড়ুন- Sulochana Latkar: প্রয়াত দিলীপ-রাজেশ-অমিতাভের পর্দার মা, জনপ্রিয় অভিনেত্রী ‘পদ্মশ্রী’ সুলোচনা লাটকর...

চারপেয়ে পোষ্য হ্যাপি তাঁদের কাছে ছেলের মতোই ছিল। এমনকী তাঁর স্মৃতিচারণায় নুসরত ও যশ তাকে ছেলে বলেই উল্লেখ করেছেন। একটি যৌথ বিবৃতি জারি করে শোকপ্রকাশ করেছেন যশরত। তাঁরা লেখেন, “আমাদের ছেলের স্মৃতিতে... আমরা প্রতিমুহূর্তে অনুভব করছি, বাড়িতে কেউ যেন নেই। তুমি আমাদের জীবনে প্রতিটি মুহূর্তে ছিলে। জানি সব ঠিক হতে সময় আর মানসিক শক্তি লাগবে। তুমি আমাদের জীবনে আনন্দ এনেছিলে, আমাদের সর্বক্ষনের সঙ্গী। কিন্তু তোমার সঙ্গেই আমাদের একটা অংশ চলে গেল। যাঁরা চলে যায় তাঁরা সর্বদা আমাদের পাশে থাকে নীরবে। আমাদের স্নেহের পুত্র তোমার সঙ্গে জীবনের অন্য পারে দেখা হওয়ার অপেক্ষায় রইল মাম্মা পাপা। আমরা তোমাকে খুব ভালবাসি।”

আরও পড়ুন- Razz on Pori Moni: পরীমণির সঙ্গে সংসার ভাঙার কারণ ‘তৃতীয় পক্ষ’, অভিযোগ শরিফুল রাজের...

নুসরত নেটপাড়ায় এর আগেও তাঁর আর যশের দুই পোষ্য সন্তান হ্যাপি এবং ব্রুয়াসের সঙ্গে ছবি শেয়ার করেন। দুদিন আগেও তাঁর স্টোরিতে ‘মাই বেবিজ’ লিখে ছবি দিয়েছিলেন নায়িকা। হ্যাপি ছিল যশের পোষ্য, যখন যশের সঙ্গে থাকা শুরু করেন নুসরত, তখন থেকেই ঘনিষ্ঠতা আরও বাড়ে নুসরত আর হ্যাপির। যশ হ্যাপির সঙ্গে একাধিক ছবি সেই সময় স্টোরিতে দিতেন তিনি। কমেন্ট সেকশনে অনেকেই সমবেদনা জানিয়েছেন। কারণ অনেকেই হ্যাপিকে চেনেন। নুসরতকে সমবেদনা জানিয়েছেন মিমি চক্রবর্তী, পার্নো মিত্র।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.