close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ইয়র্ট পার্টি থেকে মেহেন্দি ও সঙ্গীত, দেখুন নুসরত-নিখিলের বিয়ের ভিডিয়ো

  ইতিমধ্যেই সাত পাকে বাঁধা পড়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী ও বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন। তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বসেছিল নুসরতের বিয়ের আসর। যে অনুষ্ঠানে বলিউড সেলিব্রিটিদের বিয়ের অনুষ্ঠানের থেকে কোনও অংশে কম নয়। ইতিমধ্যেই বিয়ের পর নবদম্পতির ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে।

Updated: Jun 20, 2019, 06:14 PM IST
ইয়র্ট পার্টি থেকে মেহেন্দি ও সঙ্গীত, দেখুন নুসরত-নিখিলের বিয়ের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন:  ইতিমধ্যেই সাত পাকে বাঁধা পড়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী ও বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন। তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বসেছিল নুসরতের বিয়ের আসর। যে অনুষ্ঠানে বলিউড সেলিব্রিটিদের বিয়ের অনুষ্ঠানের থেকে কোনও অংশে কম নয়। ইতিমধ্যেই বিয়ের পর নবদম্পতির ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে ঠিক কেমন ছিল বোদরুমের পাঁচতারা হোটেল হোটেল 'সিক্স সেন্সেস কাপালাঙ্কায়া'তে নুসরতের বিয়ের আসর। কেমন ছিল ১৭ জুন আয়োজিত ইয়র্ট পার্টি থেকে শুরু করে মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান? সোশ্যাল মিডিয়ায় উঠে এল তারই ঝলক। দেখুন এই বিশেষ ভিডিয়ো...

আরও পড়ুন-রাজকন্যার মতোই দেখাচ্ছিল তাঁকে, বিয়ের মঞ্চ পর্যন্ত পৌঁছলেন নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ভিডিয়োতে নুসরত বা নিখিল কারোর মুখ স্পষ্ট না বোঝা গেলেও পোশাক ও আর ভিডিয়োর ক্যাপশান দেখেই বেশ বোঝা যাচ্ছে এই ভিডিয়োটি অভিনেত্রীর ডেস্টিনেশন ওয়েডিংয়ের ভিডিয়ো।

আরও পড়ুন-নবদম্পতি নুসরত-নিখিল, দেখুন প্রথম ছবি

তবে নুসরত-নিখিলের এই ডেস্টিনেশন ওয়েডিংয়ে উপস্থিত ছিলেন শুধু মাত্র দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই। জানা যাচ্ছে মাত্র ১০০ জন অতিথির উপস্থিতিতেই হয়েছে গোটা অনুষ্ঠান দেখুন ইয়র্ট পার্টির কিছু ঝলক...

জানা যাচ্ছে, বিয়েতে বিয়েতে হাবি নিখিল জৈনের ডিজাইন করা লেহেঙ্গাই পরেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন-তুরস্কে উড়ে যাওয়া থেকে সাত পাকে বাঁধা পড়া, দেখুন নুসরত-নিখিলের বিয়ের সমস্ত ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

বিয়ের আগে অভিনেত্রীকে দেখা গেছে তাঁর বাবার সঙ্গে। সেই ছবিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

জানা যাচ্ছে খুব শীঘ্রই দেশে ফিরবেন নিখিল জৈনের ঘরণী। দেশে ফিরে আইনি মতেও বিয়ে সারবেন সাংসদ অভিনেত্রী। ৪ জুলাই কলকাতায় রয়েছে নুসরত-নিখিলের রিসেপশন পার্টি। 

আরও পড়ুন-বাবা রাকেশ রোশন ও ভাই হৃত্বিক তাঁর জীবনকে নরক বানিয়েছেন, বিস্ফোরক সুনয়না রোশন