'শক্ত থাক, ভয়হীন হও' অন্তঃসত্ত্বা Nusrat-র পোস্টে ফের জল্পনা, অন্যদিকে স্মৃতিতেই বাঁচছেন নিখিল?

বেবি বাম্প দেখালেন নুসরত? নিখিলের পোস্টে 'স্মৃতি সততই সুখের'

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 7, 2021, 03:39 PM IST
'শক্ত থাক, ভয়হীন হও' অন্তঃসত্ত্বা Nusrat-র পোস্টে ফের জল্পনা, অন্যদিকে স্মৃতিতেই বাঁচছেন নিখিল?

নিজস্ব প্রতিবেদন- টলিপাড়ায় কান পাতলেই এখন শুধু একটাই গুঞ্জন। মা হতে চলেছেন টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়া নিয়ে মুখ না খুললেও ইনস্টাগ্রামে নিয়মিত অ্যাক্টিভ তিনি। নিত্য নতুন ছবিও পোস্ট করে চলেছেন। এবার তাঁর ইনস্টাগ্রামে উঠে এল একটি ফোটোশ্য়ুটের ভিডিও। 

আরও পড়ুন: কেমন আছেন Dilip Kumar? টুইট করে জানাল অভিনেতার পরিবার

ভিডিও আসা মাত্রই নেটিজেনরা তাতে উঁকি দিয়েছেন। কৌতুহল বসতই ভিডিও লিঙ্ক ক্লিক করে দেখতে চেয়েছেন যে নুসরত বেবি বাম্প নিয়েই ফোটোশুট করলেন না তো? হতাশ হয়েছেন সকলেই। বেশ কিছুদিন আগের একটি ফোটোশুট শেয়ার করেন নুসরত। পরনে কালো রঙের গাউন, হালকা মেকআপ, ন্যুড লিপস্টিক, আউটডোর শুটিংয়ের ব্যাকগ্রাউন্ডে শুধুই খোলা মুক্ত আকাশ। এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, 'শক্ত থাকো, ভয়হীন হও, সুন্দর হয়ে ওঠো'। ক্রমাগত চলা এই চর্চার মাঝেই তাঁর এই পোস্ট।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

অন্য়দিকে নিখিল তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি পুরোনো ছবি। এই ছবি শেয়ার করে তিনি লেখেন 'জীবনে যত কঠিন সময়ই আসুক না কেন, আনন্দে কাটানো দিনগুলোই আগামী দিনে মুখে হাসি ফোটায়'। আসলে তাঁর মতে 'স্মৃতি সততই সুখের'।

নিখিলের পরিবার সূত্রে খবর, নুসরত তাঁকে ছেড়ে আসার পর থেকে তিনি ডিপ্রেশনে চলে যান, ধীরে ধীরে কাটিয়ে উঠছিলেন। তারই মধ্যে এই খবর নিখিলকে নাড়িয়ে দিয়ে গিয়েছে। এখন তাই মিউজিক থেরাপিতেই নতুন জীবন খুঁজছেন নিখিল, তাই গীটার হাতে ভিডিও পোস্ট করলেন তিনি!

নুসরত  (Nusrat Jahan) -নিখিল (Nikhil Jain) -যশ (Yash Dasgupta), এই ট্রায়োকে নিয়ে কৌতুহল এখন নেহাতই কম নয়। ঘুরেফিরে তাঁদের প্রোফাইলে ঢুঁ মারছেন নেটিজেনরা। ইনস্টা স্টোরি জল্পনা বাড়াচ্ছে অনুরাগীদের।