কেমন আছেন Dilip Kumar? টুইট করে জানাল অভিনেতার পরিবার

''দয়া করে হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়া ভুয়ো খবরে বিশ্বাস করবেন না।'' অনুরোধ অভিনেতার পরিবারের। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 7, 2021, 01:06 PM IST
কেমন আছেন Dilip Kumar? টুইট করে জানাল অভিনেতার পরিবার

নিজস্ব প্রতিবেদন : ''অভিনেতা দিলীপ কুমারের (Dilip Kumar) শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। দয়া করে হোয়াটস অ্যাপে ছড়িয়ে পড়া ভুয়ো খবরে বিশ্বাস করবেন না।'' রবিবার রাতে টুইট করে অনুরাগীদের কাছে এমনটাই অনুরোধ করে অভিনেতার পরিবার। 

শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় দিলীপ কুমারকে (Dilip Kumar) । পরে জানা যায়, তাঁর ফুসফুসে জল জমেছে। শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও কম। অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে অভিনেতাকে। এদিকে অভিনেতার হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই নেটদুনিয়ায় বিভিন্ন খবর ছড়িয়ে পড়তে থাকে। তারপরই রবিবার দিলীপ কুমারের পরিবারের তরফে টুইট করে হোয়াটস অ্যাপে ছড়িয়ে পড়া খবরে বিশ্বাস না করার অনুরোধ করা হয়। সকলকে প্রার্থনার জন্য ধন্যবাদ জানানোর পাশাপাশি অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও জানানো হয়। সবকিছু ঠিক থাকলে আগামী ২-৩ দিনের মধ্যে তিনি বাড়ি ফিরে যেতে পারবেন বলেও টুইটে জানানো হয়েছে।

আরও পড়ুন-Pakistan-র সিরিয়ালে শোনা গেল 'আমার পরান যাহা চায়', মুগ্ধ নেটিজেনরা

প্রসঙ্গত, রবিবারই দিলীপ কুমার (Dilip Kumar) কে দেখতে হাসপাতালে যান NCP- নেতা শরদ পাওয়ার। তিনিও অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেন। বর্তমানে দিলীপ কুমারের বয়স ৯৮ বছর বার্ধক্যজনিত কারণেই তাঁর শরীরে বিভিন্ন  সমস্যা দেখা দিয়েছে বলে জানা যাচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)