মাদার্স ডে-র দিনই ছোট ছেলেকে প্রকাশ্যে আনলেন Kareena

তৈমুরের কোলে চেপে সকলের সামনে এল তাঁর ছোট্ট ভাই

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 9, 2021, 02:36 PM IST
মাদার্স ডে-র দিনই ছোট ছেলেকে প্রকাশ্যে আনলেন Kareena

নিজস্ব প্রতিবেদন: মাতৃদিবসের দিনই ছোট ছেলেকে প্রকাশ্যে আনলেন করিনা কাপুর খান। ২১ ফেব্রুয়ারি সইফ-করিনার কোল আলো করে আসে দ্বিতীয় সন্তান। প্রথম থেকেই করিনা প্রচারের আলো থেকে তাঁকে দূরে রেখেছিলেন। এবার প্রকাশ্যে আনলেন ছোট্ট বেবি বয়কে। তৈমুরের কোলে চেপে হাজির হল তাঁর ছোট্ট ভাই।

আরও পড়ুন:এই সেলেব মায়েদের আত্মত্যাগেই নয়া তারকার আবির্ভাব হয়েছিল বলিউডে

মাতৃদিবসে তিনি তাঁর দুই সন্তানের ছবি পোস্ট করে লিখেছেন-এরা দুজনেই আমায় বেঁচে থাকার আশা, আগামি দিনগুলো সুন্দর হওয়ার কারণ। ছবিতে তৈমুরের কোলে শুয়ে রয়েছে করিনার ছোট সন্তান। প্রকাশ্যে আনলেও ছোট্ট বেবি সকলকে মুখ দেখাতে রাজি নয়। দুই হাত দিয়ে মুখ ঢেকে রয়েছে সে। তৈমুরের মধ্যেই এসেছে  ম্যাচিওরিটি। সে বড় দাদা হয়েছে যে। আর তাই দুই হাত দিয়ে ভাইকে আগলে রেখেছে সে। মুখ দেখেই বোঝা যাচ্ছে কতটা খুশি তৈমুর। যদিও পাশ থেকে ছোট্ট ভাইকে ধরে তৈমুরকে সাপোর্ট দিচ্ছিলেন অন্য কেউ।

 

আরও পড়ুন: ভোটে হারলেও আসানসোলের মন জিতে নিয়েছেন Saayoni

তৈমুরকে মিডিয়ার কাছ থেকে একেবারেই লুকিয়ে রাখেন নি করিনা। বরং একটা সময় ছিল যখন তৈমুরের জন্য পাপ্পারাৎজিরা অপেক্ষা করে থাকত প্রতিদিন। এখন করোনা আবহে সে ছবি বদলেছে অনেকটাই। আর সেই চিন্তায়ই হয়ত প্রকাশ্যে আনছেন না ছোট্ট বেবিকে। এখন কবে সম্পূর্ণভাবে তিনি তাঁর দ্বিতীয় সন্তানের মুখ দেখান সেটারই অপেক্ষায় নেটদুনিয়া থেকে শুরু করে বেবোর ফ্যানেরা।