কঠিন রোগে আক্রান্ত, সাহায্য প্রার্থী অভিনেত্রী পূজা দাদওয়াল

নয়ের দশকের সলমন খান অভিনীত ছবি 'বীরগতি' ছবিতে তাঁর সহ অভিনেত্রী পূজা ডাডওয়ালকে মনে পড়ে? পূজা 'বীরগতি' ছাড়াও 'হিন্দুস্থান', 'সিন্দুর কী সুগন্ধ'-এর মতো ছবিতেও অভিনয় করেছেন। বর্তমানে সেই পূজাই এখন যক্ষায় আক্রান্ত। হিন্দি সংবাদমাধ্যম, 'নবভারত টাইমস'-এর প্রকাশিত খবর অনুসারে এমনটাই জানা গিয়েছে।

Updated By: Mar 19, 2018, 05:25 PM IST
কঠিন রোগে আক্রান্ত, সাহায্য প্রার্থী অভিনেত্রী পূজা দাদওয়াল

নিজস্ব প্রতিবেদন : নয়ের দশকের সলমন খান অভিনীত ছবি 'বীরগতি' ছবিতে তাঁর সহ অভিনেত্রী পূজা ডাডওয়ালকে মনে পড়ে? পূজা 'বীরগতি' ছাড়াও 'হিন্দুস্থান', 'সিন্দুর কী সুগন্ধ'-এর মতো ছবিতেও অভিনয় করেছেন। বর্তমানে সেই পূজাই এখন যক্ষায় আক্রান্ত। হিন্দি সংবাদমাধ্যম, 'নবভারত টাইমস'-এর প্রকাশিত খবর অনুসারে এমনটাই জানা গিয়েছে।

জানা গিয়েছে গত ৬ মাস ধরে পূজা মুম্বইয়ের সেউরি টিবি হাসপাতালে ভর্তি রয়েছেন। অথচ তাঁর কাছে চিকিৎসার জন্য কোনও টাকাই নেই বলে জানিয়েছেন পূজা। তিনি সাহায্যের জন্য সলমন খানের সঙ্গে যোগাযোগ করারও চেষ্টা করেছেন, তবে তা সম্ভব হয়নি। পূজার আশা এখবর সলমনের কানে পৌঁছলে তিনি তাঁকে সাহায্য করবেন। এজন্য তিনি একটি ভিডিও বানিয়েছিলেন বলে জানান ৫২ বছরের এই অভিনেত্রী।   

প্রসঙ্গত, পূজার যক্ষার খবর জানতে পারা মাত্রই তাঁর স্বামী তাঁকে ছেড়ে চলে গেছেন বলে জানা গিয়েছে। এদিকে পূজার খবর সলমনের কাছে পৌঁছে দেওয়ার জন্য অনেকেই টুইট করেছেন।

.