বকেয়া নিয়ে সমস্যা, বন্ধ হয়ে গেল 'রাণী রাসমণি'র শ্যুটিং

 এদিন ধারাবাহিকের কোনও অংশেরই শ্যুটিং হয়নি। 

Updated By: Sep 3, 2019, 08:05 PM IST
বকেয়া নিয়ে সমস্যা, বন্ধ হয়ে গেল 'রাণী রাসমণি'র শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন: ফের বকেয়া নিয়ে সমস্যা, বন্ধ হয়ে গেল জনপ্রিয় ধারাবাহিক রাণী রাসমণি শ্যুটিং। জানা যাচ্ছে, মঙ্গলবার সকাল থেকেই এই ধারাবাহিকের শ্যুটিং ফ্লোরে ক্যামেরা ঢুকতে দেননি ক্যামেরা পার্সন ও টেকনিশিয়ানসরা। ফলে এদিন ধারাবাহিকের কোনও অংশেরই শ্যুটিং হয়নি। 

জানা যাচ্ছে, সুব্রত রায়ের প্রযোজনা সংস্থার তরফে কিছুদিন আগেই 'রাণী রাসমণি' ধারাবাহিকের টেকনিশিয়ানসদের একটি চেক দেওয়া হয়। সেই চেক বাউন্স করে। সেই কারণেই ক্ষুব্ধ ক্যামেরা পার্সন ও টেকনিশিয়ানসরা মঙ্গলবার সকালে শ্যুটিং বন্ধ করে দেন। এদিন রাতেও শ্যুটিং হওয়ার কথা ছিল, সেটাও হবে না বলেই জানা যাচ্ছে। রাণী রাসমণি ধারাবাহিকের শ্যুটিং ফ্লোর কার্যত অন্ধকার। তবে এবিষয়ে প্রযোজনা সংস্থা বা ধারাবাহিকের কলাকুশলীরা সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে চাননি। 

আরও পড়ুন-অতীন্দ্র মায়ের টাকা আত্মসাৎ করছেন, আর তিনি রানুর প্রথম পক্ষের মেয়ে, বিস্ফোরক রানুর মেয়ে স্বাতী

জানা যাচ্ছে, নতুন শ্যুটিং না হওয়ায় আপাতত ফ্ল্যাশ ব্যাক ও পুরনো অংশ মিলিয়ে মিশিয়েই ধারাবাহিকের প্রদর্শন হবে। ঠিক কবে থেকে এই ধারাবাহিকের শ্যুটিং শুরু হবে এবিষয়ে কিছুই জানা যায়নি। প্রসঙ্গত, কিছুদিন আগেও সুব্রত রায়ের প্রযোজনা সংস্থার ধারাবাহিকগুলির মধ্যে রয়েছে করুণাময়ী রাণী রাসমণি সহ দেবী চৌধুরাণী, মহাপীঠ তারাপীঠ ও মা মনসা ধারাবাহিকের শ্যুটিংও বন্ধ হয়ে গিয়েছিল। অভিযোগ ছিল, বকেয়া টাকার পাশাপাশি TDS-এর টাকা কাটা হলেও নাকি জমা দেয়নি সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা। যদিও পরে ফের শ্যুটিং শুরু হয়। তবে প্রযোজনা সংস্থার তরফে রাণী রাসমণি ধারাবাহিকের টেকনিশিয়ানসদের দেওয়া চেক বাউন্স করায় ফের নতুন করে সমস্যা শুরু হয়েছে। 

.