বিয়ের ১৯ দিনের মধ্যেই শ্যামের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডের স্বামী

গোয়া পুলিস গ্রেফতার করে শ্যাম বম্বেকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 23, 2020, 10:57 AM IST
বিয়ের ১৯ দিনের মধ্যেই শ্যামের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডের স্বামী
বিয়ের সাজে পুনম পান্ডে

নিজস্ব প্রতিবেদন : ১ সেপ্টেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন দুজনে।বিয়ের পর মাত্র কয়েকদিনের মাথায় ভেঙে গেল সম্পর্ক! স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে এবার পুলিসের দ্বারস্থ হলেন অভিনেত্রী পুনম পান্ডে। পুলিসের কাছে অভিযোগ দায়েরের পরপরই গোয়া পুলিসের তরফে গ্রেফতার করা হয় শ্যাম বম্বেকে।

সূত্রের খবর, গোয়ায় সম্প্রতি শ্যুটিং শুরু করেন পুনম পান্ডে। বিয়ের পরপরই স্বামী শ্যাম বম্বের সঙ্গে গোয়ায় হাজির হন তিনি। এরপরই পুনম অভিযোগ করেন, শ্যাম নাকি তাঁর শ্লীলতাহানি করেছেন। পুনম পান্ডের অভিযোগ দায়েরের পরপরই অভিনেত্রীর স্বামীকে গ্রেফতার করা হয়। কঙ্কনা থানার ইন্সপেক্টর তুকারাম চহ্বান জানান, পুনম পান্ডের অভিযোগ দায়েরের পরই শ্যাম বম্বেকে গ্রেফতার করা হয়েছে। তবে পুনম পান্ডে বা শ্যাম বম্বের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : মাদক মামলা: শ্রদ্ধা কাপুরের জন্য সিবিডি অয়েলের ব্যবস্থা করেছেন, দাবি জয়া সাহার

গত ২ বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন পুনম পান্ডে এবং শ্যাম বম্বে। লকডাউনের মধ্যে বাগদান পর্বের পর সম্প্রতি বিয়ে সেরে ফেলেন পুনম, শ্যাম। ব্যান্দ্রার বাড়িতে পরিবার এবং কাছের মানুষদের হাজিরায় বিয়ে সারেন পুনম পান্ডে এবং শ্যাম বম্বে। নিজেদের সোশ্যাল সাইটে সেই ছবিও শেয়ার করেন ওই দম্পতি। শুধু তাই নয়, শ্যামের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ে তাঁর সঙ্গে আগামী সাতজন্ম একসঙ্গে কাটাতে চান বলেও জানান পুনম পান্ডে। যদিও এসব কিছুর পর আচমকাই কেন শ্যাম বম্বের বিরুদ্ধে সোজায় থানায় গিয়ে হাজির হন 'নেশা' অভিনেত্রী, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

.