জেল থেকে বেরিয়েই প্রতিবেশীদের অভিযোগের জের, বাড়ি ছাড়ছেন Pori Moni!

বুধবারই জেল থেকে বাড়ি ফেরেন পরীমণি।

Updated By: Sep 1, 2021, 07:38 PM IST
জেল থেকে বেরিয়েই প্রতিবেশীদের অভিযোগের জের, বাড়ি ছাড়ছেন Pori Moni!

নিজস্ব প্রতিবেদন: ২৬দিন পর জামিনে মুক্তি পেলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। মঙ্গলবার জামিন পেলেও সন্ধে ৬টা অবধি অভিনেত্রীর জামিনের কাগজ জেলে এসে না পৌঁছানোর দরুণ ঐদিন ছাড়া পাননি পরীমণি। অবশেষে বুধবার ছাড়া পেলেন তিনি। জেল থেকে বেরিয়েই তাঁর ট্রোলারদের বার্তা দিয়েছেন অভিনেত্রী। জেল থেকে বেরিয়ে এবার অন্য সমস্যার সম্মুখীন অভিনেত্রী। 

আরও পড়ুন: Bob Biswas ছবিতে সুরেলা জুটি Anupam Roy-KK-র

পরীমণির জামিনের খবর পেয়ে সকাল থেকেই ঢাকা শহরের বনানী লেকভিউয়ের বাড়ির সামনে ভিড় জমান তাঁর ফ্যানেরা। এই ঘটনাতেই বিরক্ত বনানীর লেকভিউয়ের ফ্ল্যাটের বাসিন্দারা। বুধবার সকালে থেকেই বাড়ির মেন গেট তালাবন্দি করে করে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে। পরীমণির পাশের ফ্ল্যাটের এক বাসিন্দা বাংলাদেশের একসংবাদ মাধ্যমে জানান, ‘একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এই এলাকাটি ভদ্রলোকের জন্য।’

এই বাড়ির ৬ তলায় পরীমণি একাই ভাড়া থাকেন। পরীমণিই এই অ্যাপার্টমেন্টের একমাত্র ভাড়াটে। বাকি সকলেরই নিজের ফ্ল্যাট। বাসিন্দাদের দাবি, বর্তমানে পরীমণির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহি করতে হচ্ছে তাঁদের। এমনকি বাচ্চাদের নিয়েও চিন্তিত তাঁরা। রোজ রোজ পুলিশ, সাংবাদিকের আসা যাওয়াতেই বিরক্ত বাসিন্দারা। তিনি আরও বলেন, পরীমণির ফ্ল্যাটের মালিকের কাছে ইতিমধ্যেই অভিযোগ জানানো হয়েছে। তাঁকে দ্রুত ব্যবস্থা নেওয়ার অনুরোধও করেছেন ঐ অ্যাপার্টমেন্টের বাসিন্দারা।  নাম প্রকাশে অনিচ্ছুক অন্য আরেক বাসিন্দা জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমণিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকেরা।বুধবার জেল থেকে বের হওয়ার পর পরীমণিকে নেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন তাঁর পরিবারের সদস্যরা এবং তাঁর আইনজীবীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)