Pori Moni: রাজ্যের প্রথম জন্মদিন, এলাহি আয়োজনের প্রস্তুতি শুরু মা পরীমণির

Pori Moni Son Rajya’s Birthday: গত বছর ১০ অগাস্ট পরীমণির কোলজুড়ে আসে তাঁর ও শরিফুল রাজের একমাত্র সন্তান রাজ্য। ছেলের জন্মের পরেই পরী ঘোষণা করে দেন যে, রাজ্যের জন্মদিন ধূমধাম করে পালন করবেন তিনি। সামনেই ছোট্ট রাজ্যের প্রথম জন্মদিন, ইতোমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা মা পরীমণি।

Updated By: Aug 3, 2023, 09:11 PM IST
Pori Moni: রাজ্যের প্রথম জন্মদিন, এলাহি আয়োজনের প্রস্তুতি শুরু মা পরীমণির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বরাবরই নিজের জন্মদিন জাঁকজমকপূর্ণভাবে পালন করেন পরীমণি(Pori Moni)। তবে গত বছরই নিজের জন্মদিনে পরী জানিয়ে দিয়েছিলেন যে এবার থেকে আর নিজের নয়, ছেলের জন্মদিন ধূমধাম করে পালন করবেন অভিনেত্রী। ছেলের শাহীম মুহাম্মদ রাজ্যের(Rajya Birthday) প্রথম জন্মদিন আগামী ১০ অগাস্ট। বলাই বাহুল্য ছেলের প্রথম জন্মদিনে এলাহি আয়োজন করবেন অভিনেত্রী। ইতোমধ্যেই শুরু প্রস্তুতি।

আরও পড়ুন- Chhavi Mittal: শ্বাসকষ্ট, বুকে ব্যথা! ক্যানসারমুক্ত হয়েই ফের অসুস্থ ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল...

গত বছর ১০ অগাস্ট পরীমণির কোলজুড়ে আসে তাঁর ও শরিফুল রাজের একমাত্র সন্তান রাজ্য। জন্মের পর থেকে প্রতি মাসেই ছেলের জন্ম তারিখ পালন করেছেন তিনি। ইতোমধ্যেই রাজের সঙ্গে দাম্পত্যে চিড় ধরেছে পরীর। তাঁরা আলাদা থাকতে শুরু করেন। তবে রাজ্য তাঁর মায়ের সঙ্গেই থাকে, একা হাতেই ছেলেকে বড় করছেন অভিনেত্রী। তার সবকিছুর ভার সামলাচ্ছেন নিজেই।

আরও পড়ুন- Nitin Desai death case: রেকর্ডিঙে নাম পাওয়া গেল ৪ জনের, নিতিনের আত্মহত্যার দায় কার?

ছেলেকে নিয়ে বরাবরই খুব ইমোশনাল নায়িকা। সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে উঠে আসে সেই চিত্র। তাই ছেলের এক বছরের জন্মদিনটি যে ভীষণ আনন্দের পরীমণির জন্য, তা বলার অপেক্ষা রাখে না। তাই দিনটিকে স্মরণীয় করে রাখতে জমকালো আয়োজনেই রাজ্যর জন্মদিন পালন করতে চান পরীমণি। সেই উপলক্ষেই জন্মদিনের অনুষ্ঠানের জন্য ভেন্যু ঠিক করতে সম্প্রতি ঢাকার পাঁচতারা হোটেলে গিয়েছিলেন পরী। তবে তিনি একা নন, অভিনেত্রীর সঙ্গে ছিলেন নায়িকার কাছের মানুষ পরিচালক চয়নিকা চৌধুরী ও ছেলে রাজ্যও।

আরও পড়ুন- Madan Mitra: ‘নেতারা আসলে সবাই খুব বড় মাপের অভিনেতা’, ওহ লাভলি!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, ‘সে তার বার্থডে পার্টির ভেন্যু বুক করতে এসেছেন’। সঙ্গে যোগ করেছেন দুটি ইমোজিও। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মা ও চয়নিকা চৌধুরীর হাত ধরে হোটেলে হাজির ছোট্ট রাজ্য। নিজের মতোই এগিয়ে চলেছে সে। আরেকটি ভিডিয়োতে দেখা যাচ্ছে মা পরীর কোলে বসে বার্থডে বয় আর সামনে সাজানো একাধিক কেক, চলছে টেস্টিং সেশন।ভিডিয়ো দুটি দেখে নেটিজেনরা রাজ্যকে অগ্রিম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। ভালোবাসা, আদর, আশীর্বাদ জানিয়েছেন নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.