মুক্তি পেল পরিচালক সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি অসমাপ্ত ছবির পোস্টার

মুক্তি পেল পরিচালক সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি অসমাপ্ত ছবির পোস্টার। আনুষ্ঠানিক প্রকাশে হাজির ঋত্বিক চক্রবর্তী, ব্রাত্য বসু ও পরিচালক সুমন মুখোপাধ্যায়। শুটিংয়ে ব্যস্ত থাকায় দেখা পাওয়া গেল না ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্র পাওলি ও স্বস্তিকার।

Updated By: Feb 28, 2017, 03:40 PM IST
মুক্তি পেল পরিচালক সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি অসমাপ্ত ছবির পোস্টার

ওয়েব ডেস্ক: মুক্তি পেল পরিচালক সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি অসমাপ্ত ছবির পোস্টার। আনুষ্ঠানিক প্রকাশে হাজির ঋত্বিক চক্রবর্তী, ব্রাত্য বসু ও পরিচালক সুমন মুখোপাধ্যায়। শুটিংয়ে ব্যস্ত থাকায় দেখা পাওয়া গেল না ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্র পাওলি ও স্বস্তিকার।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের আশ্চর্য ভ্রমণ উপন্যাস অবলম্বনে সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি অসমাপ্ত। ছবির শুটিংয়ের আগে বেশ চিন্তায় ছিলেন পরিচালক, মূল গল্পের কতটা ছবিতে ফুটিয়ে তুলতে পারবেন, তবে তাঁর কপালের চিন্তার ভাঁজ রইল না পোস্টার লঞ্চে। ছবির মুখ্য চরিত্র ঋত্বিক চক্রবর্তী। তাঁর মতে যেমন সব গল্পের শেষ হয় না, তেমনই এই ছবি অসমাপ্ত। ছবির শেষটাও অসমাপ্তই থাকবে।

ছবিতে প্রথমবার ব্রাত্য-স্বস্তিকা জুটি বেঁধেছেন। গল্পে তাঁদের দাম্পত্য জীবনে সুখ নেই, আর এই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে পেরে খুশী ব্রাত্য বসু। তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন পৌলমী, জানালেন তাঁর অভিজ্ঞতা।

ছবিতে কোনও গান নেই। শুধু গল্পের প্রয়োজনে আবহ সঙ্গীতব্যবহার করেছেন পরিচালক। সঙ্গীত পরিচালনার দায়িত্বে দেবজ্যোতি মিশ্র। মার্চে মুক্তি পাবে এই ছবি। আবারও সুমন মুখোপাধ্যায়ের কাছ থেকে অন্যরকম ছবি উপহার পাওয়ার অপেক্ষায় সিনেমাপ্রেমীরা।

আরও পড়ুন

সাত বছর পর ফের একসঙ্গে সিলভার স্ক্রিনে অভিষেক এবং ঐশ্বর্য

.