জানেন ‘বাহুবলী ২’-তে অভিনয় করার পর কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস?

বাহুবলী এবং বাহুবলী ২ –তে অভিনয় করার পর দুনিয়াটাই বদলে গিয়েছে প্রভাসের। এখন তিনি সারাদেশের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম। রাজামৌলির পরিচালিত ছবি বাহুবলী তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। বেড়ে গিয়েছে তাঁর ভক্তের সংখ্যা। হাজার হাজার বিয়ের প্রস্তাব পাচ্ছেন। বড় বড় পরিচালক প্রযোজকেরা তাঁকে নিয়ে ছবি করার কথা বলছেন। কিন্তু জানেন কি, বাহুবলী ২ –তে অভিনয় করার পর এখন সিনেমা প্রতি কত টাকা পারিশ্রমিক চাইছেন প্রভাস ?

Updated By: Jun 13, 2017, 04:42 PM IST
জানেন ‘বাহুবলী ২’-তে অভিনয় করার পর কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস?

ওয়েব ডেস্ক: বাহুবলী এবং বাহুবলী ২ –তে অভিনয় করার পর দুনিয়াটাই বদলে গিয়েছে প্রভাসের। এখন তিনি সারাদেশের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম। রাজামৌলির পরিচালিত ছবি বাহুবলী তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছে। বেড়ে গিয়েছে তাঁর ভক্তের সংখ্যা। হাজার হাজার বিয়ের প্রস্তাব পাচ্ছেন। বড় বড় পরিচালক প্রযোজকেরা তাঁকে নিয়ে ছবি করার কথা বলছেন। কিন্তু জানেন কি, বাহুবলী ২ –তে অভিনয় করার পর এখন সিনেমা প্রতি কত টাকা পারিশ্রমিক চাইছেন প্রভাস ?

সূত্রের খবর, বাহুবলীর পর তিনি যে ছবিতে সই করেছেন, সেই ছবিতে অভিনয় করার জন্য ৮০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন। ভাবতে পারছেন? ৮০ কোটি! টাকার অঙ্কটা সত্যিই চমকে দেওয়ার মতো, তাই না?

প্রথম বাংলা ছবির গেম লঞ্চ হচ্ছে ‘বস ২’ ছবির হাত ধরে!

নতুন ৫০০ টাকার নোট চালু করল রিজার্ভ ব্যাঙ্ক!‌

.