এবার আশা ভোঁসলের মোমের মুর্তি বসতে চলেছে মাদাম তুঁসো মিউজিয়ামে

তিনি আশা ভোঁসলে। আপনি যদি এই দেশের মানুষ হন, তাহলে অনেক সন্ধে, অনেক সকাল, অথবা অনেক রাতই কেটেছে তাঁর গান শুনে। সব ধরণের গান গাইতে আশা ভোঁসলের জুড়ি মেলা ভার, এই কথা তো বলেন, বিশিষ্ট সঙ্গীত বিশারদরাও। গোটা জীবনে গানের জন্য প্রচুর সম্মাণ পেয়েছেন। এবার আরও একটা পালক যুক্ত হল, তাঁর মুকুটে। বলা ভাল দিল্লির মাদাম তুঁসোর মিউজিয়ামও যেন ধন্য হল, আশা ভোঁসলেকে পেয়ে।

Updated By: Jun 13, 2017, 04:32 PM IST
এবার আশা ভোঁসলের মোমের মুর্তি বসতে চলেছে মাদাম তুঁসো মিউজিয়ামে

ওয়েব ডেস্ক: তিনি আশা ভোঁসলে। আপনি যদি এই দেশের মানুষ হন, তাহলে অনেক সন্ধে, অনেক সকাল, অথবা অনেক রাতই কেটেছে তাঁর গান শুনে। সব ধরণের গান গাইতে আশা ভোঁসলের জুড়ি মেলা ভার, এই কথা তো বলেন, বিশিষ্ট সঙ্গীত বিশারদরাও। গোটা জীবনে গানের জন্য প্রচুর সম্মাণ পেয়েছেন। এবার আরও একটা পালক যুক্ত হল, তাঁর মুকুটে। বলা ভাল দিল্লির মাদাম তুঁসোর মিউজিয়ামও যেন ধন্য হল, আশা ভোঁসলেকে পেয়ে।

আরও পড়ুন প্রাক্তন স্ত্রী মালাইকার সঙ্গে সময় কাটাতে দেখা গেল আরবাজ খানকে

হ্যাঁ, এবার দিল্লির মাদাম তুঁসোর মিউজিয়ামে দেখতে পাওয়া যাবে আশা ভোঁসলের মোমের মুর্তিও। মিউজিয়ামের মধ্যে বলিউড মিউজিক জোন-সেকশনে দেখতে পাওয়া যাবে তাঁর মোমের মুর্তি। এই কথা জানানো হয়েছে, মিউজিয়ামের পক্ষ থেকেই। এই খবরে খুব খুশি স্বয়ং আশা ভোঁসলে। তিনি বলেছেন, 'মাদাম তুঁসো কর্তৃপক্ষকে অনেক ধন্যবাদ। আমার অনুরাগীদেরও অসংখ্য ধন্যবাদ। এমন অতুলনীয় সম্মাণ পেয়ে আমি খুবই খুশি। আমি নিজেও খুবই উত্তেজিত, নিজের মোমের মুর্তির সামনে দাঁড়ানোর জন্য।'

আরও পড়ুন  'টয়লেট'-এর ট্রেলর দেখে খুশি মোদী, ধন্যবাদ জানালেন অক্ষয়

.