করোনা রুখতে বাড়ছে প্রভাসের অনুদানের বহর, ৪ কোটির পর ৫০ লক্ষ নিয়ে হাজির 'বাহুবলি'

তেলুগু ইন্ডাস্ট্রির জন্যই ওই অনুদান দেন প্রভাস 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 30, 2020, 05:46 PM IST
করোনা রুখতে বাড়ছে প্রভাসের অনুদানের বহর, ৪ কোটির পর ৫০ লক্ষ নিয়ে হাজির 'বাহুবলি'

নিজস্ব প্রতিবেদন : ​করোনা ভাইরাসের জেরে গোটা দেশ জুড়ে লকডাউন শুরু হয়েছে। ফলে ঘর বন্দি প্রত্যেকে। করোনা রুখতে যখন লকডাউন ঘোষণা করা হয়েছে, সেই সময় দৈনিক মজুরি নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের নিয়ে চিন্তিত গোটা দেশের মানুষ। এমন অবস্থায় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির শ্রমিকদের জন্য এগিয়ে আসতে শুরু করেছেন তারকারা।

বর্ষীয়ান অভিনেতা চিরঞ্জীবি নেতৃত্ব গঠন করা হয় একটি ত্রাণ তহবিলের। যে তহবিলের মাধ্যমে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির শ্রমিকদের অন্নের যোগান দেওয়া হবে বলে জানানো হয়। চিরঞ্জীবি নেতৃত্বে গঠিত ওই ত্রাণ তহবিলে সংশ্লিষ্ট অভিনেতা ১ কোটি অনুদান দেন। অন্যদিকে ওই ত্রাণ তহবিলে প্রভাস দেন ৫০ লক্ষের অনুদান।

আরও পড়ুন : লকডাউনে যেন কেউ অভুক্ত না থাকেন, নিরাপত্তারক্ষীদের খাবারের দায়িত্ব নিলেন সলমন

এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ত্রাণ তহবিলে প্রভাস ৪ কোটির অনুদান দেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের পর এবার তেলগু ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য গঠন করা পৃথক তহবিলে ৫০ লক্ষ অনুদান দেন পর্দার বাহুবলি। 

এদিকে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটির অনুদান দেন অক্ষয় কুমার। সলমন অনুদান দেননি ঠিকই কিন্তু মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার শ্রমিক পরিবারের খাবারের জোগান দেওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন বলিউড ভাইজান। পাশাপাশি নিজের অ্যাপার্টমেন্টের সব কর্মী এবং নিাপত্তারক্ষীদের জন্যও এগিয়ে আসেন সলমন। নিজের বাড়ির রান্না করা খাবারই তাঁদের খাইয়ে অসময়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন সলমন খান। 

.