প্রত্যুষা নাকি অন্তঃসত্ত্বা ছিলেন! গর্ভপাতও করিয়েছিলেন!

টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যাকে ঘিরে রহস্য ক্রমশ জটিল হচ্ছে। ক্রমশ প্রকাশ পাচ্ছে অজানা অনেক তথ্য। মৃত্যুর সময় প্রত্যুষা অন্তঃসত্ত্বা ছিলেন কিনা তার সন্দেহ প্রথম থেকেই ছিল। কিন্তু কোনও প্রমাণ ছিল না। জে জে হাসপাতালের চিকিত্‌সকেরা এবার সেই বিষয়ে নিশ্চিত করলেন।

Updated By: Apr 19, 2016, 12:44 PM IST
প্রত্যুষা নাকি অন্তঃসত্ত্বা ছিলেন! গর্ভপাতও করিয়েছিলেন!

ওয়েব ডেস্ক: টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যাকে ঘিরে রহস্য ক্রমশ জটিল হচ্ছে। ক্রমশ প্রকাশ পাচ্ছে অজানা অনেক তথ্য। মৃত্যুর সময় প্রত্যুষা অন্তঃসত্ত্বা ছিলেন কিনা তার সন্দেহ প্রথম থেকেই ছিল। কিন্তু কোনও প্রমাণ ছিল না। জে জে হাসপাতালের চিকিত্‌সকেরা এবার সেই বিষয়ে নিশ্চিত করলেন।

একের পর এক রহস্যজনক মোড় নিচ্ছে অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যার মামলা। যত দিন যাচ্ছে প্রকাশ্যে আসছে চমকে দেওয়ার মতো বহু তথ্য। এরকমই এক তথ্য প্রকাশ করল জে জে হাসপাতালের চিকিত্‌সকেরা। তাঁরা জানিয়েছেন মৃত্যুর আগে অন্তঃসত্ত্বা ছিলেন প্রত্যুষা। তবে আত্মহত্যা করার আগে গর্ভপাতও করিয়েছিলেন তিনি, এমনটাই আশঙ্কা করা হচ্ছে। তবে প্রত্যুষার সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও ধোঁয়াশায় চিকিত্‌সকেরা। শুধুমাত্র DNA টেস্টেই তা প্রমাণ হওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন তাঁরা।