সলমনের সঙ্গে দেখা করতে যোধপুর জেলে হাজির প্রীতি

হরিণ হত্যা মামলায় আপাতত জেলেই রয়েছেন সলমন খান। তবে এই ঘটনায় সলমনের পাশে দাঁড়িয়েছে তাঁর গোটা পরিবার সহ বলিউডের অনেকেই। শুক্রবার সলমনের সঙ্গে দেখা করতে যোধপুর জেলে হাজির হন তাঁর সহ-অভিনেত্রী প্রীতি জিন্টা। শুক্রবার, যোধপুর বিমানবন্দরে নামর সময় পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী।

Updated By: Apr 6, 2018, 07:26 PM IST
সলমনের সঙ্গে দেখা করতে যোধপুর জেলে হাজির প্রীতি

নিজস্ব প্রতিবেদন: হরিণ হত্যা মামলায় আপাতত জেলেই রয়েছেন সলমন খান। তবে এই ঘটনায় সলমনের পাশে দাঁড়িয়েছে তাঁর গোটা পরিবার সহ বলিউডের অনেকেই। শুক্রবার সলমনের সঙ্গে দেখা করতে যোধপুর জেলে হাজির হন তাঁর সহ-অভিনেত্রী প্রীতি জিন্টা। শুক্রবার, যোধপুর বিমানবন্দরে নামর সময় পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী।

যদিও এদিন বিমানবন্দর থেকে যোধপুর সেন্ট্রাল জেলে যাওয়ার সময় এবং সেখান থেকে ফেরার সময় মিডিয়ার নজর থেকে নিজেকে আড়াল করারই চেষ্টা করেন প্রীতি। মাথায় পরা বড় সাদা টুপিতে নিজের মুখ আড়াল করার চেষ্টা করেন তিনি। 

প্রসঙ্গত, 'হর দিল যো প্যায়ার করেগা', 'জানে মন', 'চোরি চোরি, চুপকে চুপকে' সহ একাধির ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করেছেন প্রীতি। প্রসঙ্গত, বিয়ের পর প্রীতি জিন্টা তাঁর স্বামী জিন গুডএনাফ-এর সঙ্গে সান ফ্রান্সিসকোতে থাকেন প্রীতি। তবে কাজের প্রয়োজনে তিনি এদেশেও আসেন।

তবে সলমনের খবর পেয়ে প্রীতির যোধপুর জেলে ছুটে যাওয়াকে ভালো বন্ধুত্বের চোখেই দেখছে সোশ্যাল মিডিয়া।

 

 

আরও পড়ুন- প্রয়াত 'শোলে'র অভিনেতা রাজ কিশোর

.