Priyanka Chopra: অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক! বলিউড নিয়ে ফের বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া...

Priyanka Chopra:  বলিউড নিয়ে ফের বোমা ফাটালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিন আগেই বলিউডের অন্দরের রাজনীতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন পিগি চোপস। এবার এক পরিচালকের বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের অভিযোগ আনেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, বলিউডের এক পরিচালক একটি দৃশ্য শ্যুটের আগে তাঁর অন্তর্বাস দেখতে চেয়েছিলেন।

Updated By: May 24, 2023, 03:30 PM IST
Priyanka Chopra: অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক! বলিউড নিয়ে ফের বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বলিউডের অন্দরের বাস্তবতা উঠে এল প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বক্তব্যে। এর আগেই বলিউড (Bollywood) ছাড়ার প্রসঙ্গে সরব হয়েছিলেন তিনি। এবার সেই ঘটনার কথা উঠতেই ফের বিস্ফোরক প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী। তাঁর দাবি , ইন্ডাস্ট্রিতে তাঁকে এক কোনায় করে দেওয়া হয়েছিল এবং তিনি বলিউডের অন্দরের রাজনীতিতেও ক্লান্ত হয়ে পড়েছিলেন। একটি নতুন সাক্ষাৎকারে  অভিনেত্রী তাঁর শুরুর দিকের সময়ের কথা বলেন যখন একজন পরিচালক শ্যুটিংয়ের সময় তাঁর অন্তর্বাস দেখতে চেয়েছিলেন।

আরও পড়ুন- Rupali Ganguly: একইদিনে দুই বন্ধু বৈভবী-নীতিশের মৃত্যু, শোকে পাথর অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়

এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ২০০২-০৩ সালে একটি ছবিতে একটি চরিত্রের জন্য তাঁকে কাস্ট করা হয় যেখানে তিনি একজন আন্ডারকভার এজেন্ট। তিনি বলেন, সেই সময় তিনি ইন্ডাসট্রিতে নতুন ছিলেন এবং এমন একজন পরিচালকের সঙ্গে কাজ করছিলেন যাঁর সঙ্গে তাঁর আগে কখনও দেখা হয়নি। অভিনেত্রী সেই ছবির একটি নির্দিষ্ট দৃশ্য সর্ম্পকে বলতে গিয়ে বলেন, যখন তিনি আন্ডারকভার এজেন্টের ভূমিকায় অভিনয় করছিলেন,  চিত্রনাট্য অনুযায়ী সেই দৃশ্যে এক ব্যক্তিকে সিডিউস করার কথা ছিল প্রিয়াঙ্কা অভিনীত চরিত্রটির। সেই দৃশ্যের জন্য তাঁকে পোশাক খুলতে হত ও চিত্রনাট্য অনুযায়ী একের পর এক পোশাক খোলার সিক্যোয়েন্স ছিল। তাই একাধিক পোশাক পরার পরিকল্পনা করেন প্রিয়াঙ্কা। কিন্তু শ্যুটের আগেই পরিচালক এসে তাঁকে বলেন যে তিনি প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখতে চান।

আরও পড়ুন-Nitesh Pandey Death: শ্যুটিং সেটেই হৃদরোগে আক্রান্ত অভিনেতা, প্রয়াত ‘অনুপমা’ খ্যাত নীতেশ পাণ্ডে

পরিচালক বলেছিলেন, "আমাকে তোমার অন্তর্বাস দেখতে হবে। নাহলে কেনই বা কেউ সিনেমাটি দেখতে আসবে?" তিনি আরও বলেন, পরিচালক এই কথাগুলি তাঁকে সরাসরি না বলে তাঁর স্টাইলিস্টকে বলেন। এতেই অপমানিত বোধ করেন নায়িকা। তাঁর কাছে এটা অমানবিক একটা মুহূর্ত। প্রিয়াঙ্কা বলেন সেই সময় তাঁর মনে হয় তাঁকে কীভাবে ব্যবহার করা হবে সেই আলোচনায় তিনিই যেন বহিরাগত।প্রিয়াঙ্কার মনে হয় তাঁর আর্ট গুরুত্বপূর্ণ নয়, সে কী যোগদান করছেন সেটাই গুরুত্বপূর্ণ।দুদিন শ্যুটিংয়ের পর অভিনেত্রী সিনেমাটি ছেড়ে বেরিয়ে আসেন এবং যা খরচ হয়েছে তা তিনি নিজের থেকেই প্রোডাকশনকে ফেরত দেন। পরিচালক সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন যে রোজ ঐ লোককে দেখা তাঁর পক্ষে সম্ভব ছিল না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.