Priyanka Chopra : সঙ্গী বিশেষ কেউ, দেশে এসে বাড়ির বদলে কোথায় গিয়ে উঠলেন প্রিয়াঙ্কা চোপড়া?

নিজের হেয়ারকেয়ার ব্র্যান্ড 'অ্যানোমালি' লঞ্চ করার জন্যই মুম্বই এসেছেন প্রিয়াঙ্কা, সঙ্গে একরত্তি মেয়ে। সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন, 'আমি দেশে যাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। রোজ রাতে আমার মন ছুটিতে যাওয়ার কথা বলে। ভারতের প্রতি রাজ্যের ভাষা, পোশাক, খাবার, সবই আলাদা, তাই একটা একটা করে সীমানা পার হলে এক এখ রকম অভিজ্ঞতা হয়। তাই আমি দেশে গেলে একটু এদিক ওদিক বেড়াতে চাই।' 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 2, 2022, 05:18 PM IST
Priyanka Chopra : সঙ্গী বিশেষ কেউ, দেশে এসে বাড়ির বদলে কোথায় গিয়ে উঠলেন প্রিয়াঙ্কা চোপড়া?

Priyanka Chopra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসময় 'দেশি গার্ল'-এর তকমা পেয়েছিলেন। সেই 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া এখন প্রবাসী। এদেশে এসেছিলেন সেই কোভিডের আগে, তারপর আর আসা হয়নি। টানা তিন বছর পর দেশে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে নিজের বাড়িতে নয়, একরত্তি মেয়ে মালতী মেরীকে নিয়ে মুম্বইয়ের এক পাঁচতারা বিলাসবহুল হোটেলে উঠেছেন প্রিয়াঙ্কা। সেখান থেকেই বেশকিছু ছবি পোস্ট করেছেন পিগি চপস।

হোটেলের জানালা থেকে আরব সাগর দেখা যাচ্ছে। চায়ের কাপে চুমুক দিতে দিতে সেদিকেই চোখ রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ক্যামেরার লেন্সে হাসিমুখে ধরা দিয়েছেন তিনি। তাঁর পরনে ট্য়াঙ্ক টপ, গলায় চোকার। উঁচু করে চুল পনিটেল করে বাঁধা। ইনস্টাগ্রামে বেশকিছু ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, কিছুদিনের জন্য় এটাই তাঁর বাড়ি। প্রিয়াঙ্কার পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনেক তারকাই। যার মধ্যে রয়েছেন বিপাসা বসু, সোনালী বেন্দ্রে, দিয়া মির্জা সহ আরও অনেকেই। দিয়া মির্জা লিখেছেন, 'ভাবো এই হোটেলের ঘরে সারা সপ্তাহের জন্য শুধু তুমি আর আমি, তোমায় স্বাগত।'

আরো পড়ুন-ফের মা হচ্ছেন? অভিনেত্রী মধুবনীর পোস্ট ঘিরে জল্পনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

আরও পড়ুন-জাঁকজমকে 'না', হোটেলের ঘরে এভাবেই জন্মদিন পালন করবেন শাহরুখ...

গত এপ্রিলেই ভারতে আসার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। এর আগে মার্কিন সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন, 'আমি দেশে যাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। রোজ রাতে আমার মন ছুটিতে যাওয়ার কথা বলে। ভারতের প্রতি রাজ্যের ভাষা, পোশাক, খাবার, সবই আলাদা, তাই একটা একটা করে সীমানা পার হলে এক এখ রকম অভিজ্ঞতা হয়। তাই আমি দেশে গেলে একটু এদিক ওদিক বেড়াতে চাই।' জানা যাচ্ছে, নিজের হেয়ারকেয়ার ব্র্যান্ড 'অ্যানোমালি' লঞ্চ করার জন্যই মুম্বই এসেছেন প্রিয়াঙ্কা।

২০১৮-র রাজস্থানের যোধপুরের উমেদভবনে বসেছিল নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। তারপর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্য়াঞ্জেলসেই থাকেন প্রিয়াঙ্কা। চলতি বছরের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে প্রিয়াঙ্কা নিকের পরিবারে আসে তাঁদের প্রথম সন্তান, নাম রাখেন মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। তবে বিদেশে থাকলেও দেশীয় রীতি পুজো অর্চনা, উৎসব সবই পালন করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। সম্প্রতি দিওয়ালি উপলক্ষে নিকের সঙ্গে মেয়েকে নিয়ে পুজোয় বসেছিলেন প্রিয়াঙ্কা। প্রসঙ্গত খুব শীঘ্রই বলিউডের 'জি লে জারা'র শ্যুটিংও শুরু করবেন পিগি চপস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.