Saayoni Ghosh-Priyanka Sarkar: স্কুলের উদ্বোধনে সায়নীর সঙ্গে প্রিয়াঙ্কা, রাজনীতিতে আসছেন নায়িকা?

সায়নী ঘোষ(Saayoni Ghosh) হলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের(TMC) সভানেত্রী। তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা সরকার(Priyanka Sarkar) চলেছেন সমাজসেবামূলক কাজে। সেখান থেকেই ওঠে প্রশ্ন, তাহলে কি এবার রাজনীতিতে যোগদান করতে চলেছেন প্রিয়াঙ্কা?

Updated By: Mar 21, 2022, 07:08 PM IST
Saayoni Ghosh-Priyanka Sarkar: স্কুলের উদ্বোধনে সায়নীর সঙ্গে প্রিয়াঙ্কা, রাজনীতিতে আসছেন নায়িকা?

নিজস্ব প্রতিবেদন: সোমবার একই গাড়িতে দেখা মিলল সায়নী ঘোষ(Saayoni Ghosh) ও প্রিয়াঙ্কা সরকারের(Priyanka Sarkar)। একসঙ্গে কোথায় চললেন তাঁরা সকাল সকাল? সেই প্রশ্নের উত্তর দিয়েছেন সায়নী নিজেই। এদিন একসঙ্গে সমাজ সেবার কাজে বেরিয়েছেন দুই অভিনেতা। একই গাড়ি চড়ে হুগলি গেলেন তাঁরা। কিছুদিন আগেই দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন প্রিয়াঙ্কা, পায়ের অস্ত্রোপচারও হয় তাঁর। 

সায়নী ঘোষ হলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের(TMC) সভানেত্রী। তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা সরকার চলেছেন সমাজসেবামূলক কাজে। সেখান থেকেই ওঠে প্রশ্ন, তাহলে কি এবার রাজনীতিতে যোগদান করতে চলেছেন প্রিয়াঙ্কা? ফোনে ধরা যায়নি প্রিয়াঙ্কাকে। সূত্রের খবর, এটি কোনও সরকারি কাজ নয়। বেসরকারি উদ্যোগে একটি প্রাথমিক বিদ্যালয় তৈরি করা হয়েছে। সেই বিদ্যালয়ের উদ্বোধনেই হাজির হয়েছেন দুই নায়িকা। অতিমারি কাটিয়ে খুলেছে স্কুল ও কলেজ। ধীরে ধীরে পড়ুয়ারা ফিরে পেয়েছে পুরনো ছন্দ। 

সায়নী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, দুর্ঘটনা থেকে সদ্য ফিট হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা। হইচই(Hoichoi) প্ল্যাটফর্মের ‘মহাভারত মার্ডারস’ সিরিজের শ্যুটিংয়ে দুর্ঘটনা ঘটে প্রিয়াঙ্কার। রাস্তায় চলছিল শুটিং। প্রিয়াঙ্কার সঙ্গে শুট করছিলেন অর্জুন চক্রবর্তী(Arjun Chakraborty)। সেখানেই আচমকা ঢুকে আসে একটি বাইক যা সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কাকে। পায়ের হাড় ভেঙে যায় নায়িকার। এরপর বাইপাসের ধারে একটি হাসপাতালে তাঁর পায়ের অস্ত্রোপচার হয়। এরপর তিনমাস বাড়িতেই ছিলেন প্রিয়াঙ্কা। তিনমাস পর আজ বাড়ি থেকে বেরোলেন প্রিয়াঙ্কা। 

আরও পড়ুন: Kacha Badam Viral Song fame Bhuban Badyakar: সবার সামনেই স্ত্রীকে চুম্বন,Jeet-এর শোয়ে তাক লাগালেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.