Kacha Badam Viral Song fame Bhuban Badyakar: সবার সামনেই স্ত্রীকে চুম্বন,Jeet-এর শোয়ে তাক লাগালেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর

জিতের(Jeet) নতুন শো ইসমার্ট জোড়ি(Ismart Jodi) যেখানে দেখা যাবে তারকা জুটিদের। সেখানেই আমন্ত্রিত ছিলেন বাদাম কাকু(Badam Kaku) ও কাকিমা। তাঁর জনপ্রিয় গান কাঁচা বাদাম গেয়ে নাচতেও দেখা যাবে ভুবন বাদ্যকরকে(Bhuban Badyakar)।

Updated By: Mar 21, 2022, 04:51 PM IST
Kacha Badam Viral Song fame Bhuban Badyakar: সবার সামনেই স্ত্রীকে চুম্বন,Jeet-এর শোয়ে তাক লাগালেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর

নিজস্ব প্রতিবেদন: একের পর এক বাজিমাত কাঁচা বাদাম(Kacha Badam) খ্যাত ভুবন বাদ্যকরের(Bhuban Badyakar)। কিছুদিন আগেই দাদাগিরির(Dadagiri) মঞ্চে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। সৌরভ গাঙ্গুলির(Sourav Ganguly) পর এবার সুপারস্টার জিতের(Jeet) মুখোমুখি তিনি। তবে এবার আর একা নন, সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী। জিতের নতুন শো ইসমার্ট জোড়িতে(Ismart Jodi) জুটিতে হাজির ইন্টারনেট সেনসেশন ভুবন বাদ্যকর ও তাঁর স্ত্রী। 

জিতের নতুন শো ইসমার্ট জোড়ি যেখানে দেখা যাবে তারকা জুটিদের। সেখানেই আমন্ত্রিত ছিলেন বাদাম কাকু ও কাকিমা। তাঁর জনপ্রিয় গান কাঁচা বাদাম গেয়ে নাচতেও দেখা যাবে ভুবন বাদ্যকরকে। সম্প্রতি এই শোয়ের এক ঝলক প্রকাশ্যে আসায় দেখা যাচ্ছে শুধু গানে নাচেই আটকে নেই ভুবন। এই শোয়ে এসে পর্দায় সবার সামনেই স্ত্রীকে চুম্বন করলেন তিনি। তা দেখে লজ্জায় লাল স্বয়ং সঞ্চালক অর্থাৎ অভিনেতা জিৎ। 

শোয়ে জিৎ ভুবন বাদ্যকরের স্ত্রীকে জিগেস করেন ভুবনদা সুন্দর উপহার আপনাকে কী দিয়েছে? তার উত্তরে তিনি বলেন, কিস দেয়। তখন জিৎ বলেন কীভাবে কিস দেয়। তখনই স্ত্রীয়ের দুই গালে চুম্বন করেন তিনি। তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিলেন সঞ্চালক থেকে শুরু করে উপস্থিত জুটিরা। আগামী ২৬ মার্চ থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে ইসমার্ট জোড়ি। 

আরও পড়ুন: South Actor Dies in Car Accident: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা, মাত্র ২৬ বছরে প্রাণ হারালেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.