বাংলা ছবিতে Harry Potter! প্রযোজক Soham-এর প্রথম ছবিতে নায়িকা Priyanka

এবছরই মুক্তি পেতে চলেছে 'কলকাতার হ্যারি'

Updated By: Sep 11, 2021, 01:24 PM IST
বাংলা ছবিতে Harry Potter! প্রযোজক Soham-এর প্রথম ছবিতে নায়িকা Priyanka

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় হাজির হ্যারি পটার (Harry Potter)! পর্দায় তাঁকে নিয়ে আসছেন অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ছবির নাম 'কলকাতার হ্যারি' (Kolkatar Harry)। এই ছবির হাত ধরেই জার্নি শুরু প্রযোজক সোহমের। ছবির পরিচালক রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোহম, সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সেই ছবিরই মোশন পোস্টার টুইটারে প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, 'একটু যাদু, একটু গল্প, একটু ছোঁয়া রূপকথার।'

আরও পড়ুন: Dev-Jeet: পুজোর বক্স অফিস চাঙ্গা করতে মুখোমুখি দেব-জিৎ, 'বাজি' বনাম 'গোলন্দাজ'

মোশন পোস্টারটি অ্যানিমেটেড। সেখানে একটি হলুদ পুলকারের উপর বসে তারাখসা দেখছেন তিনজন। এই ছবিতে সোহম একটি পুলকারের চালক যাঁর নাম হরিনাথ, হরিনাথই এই গল্পের হ্যারি। সে গল্প বলতে ভালোবাসে। গল্পের ভিতরে গল্প, গল্পকারের স্বপ্ন দেখার গল্প উঠে আসবে ছবির চিত্রনাট্যে। সোহমের মতে এই ছবির হাতধরেই দর্শক ফিরে যাবে ছোটবেলায়। মা ঠাকুমা দিদিমার মুখে যে সব গল্প শুনে আমরা বড় হয়েছি সেইসব গল্পই বড়পর্দায় ফিরিয়ে আনছেন সোহম-প্রিয়াঙ্কা। এই বছর জানুয়ারিতেই কলকাতার আনাচে কানাচে এই ছবির শ্যুটিং করে গোটা টিম। ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। সব ঠিক থাকলে এবছরই মুক্তি পাবে কলকাতার হ্যারি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)