Prosenjit Chatterjee : নিজের হাতে খাবার খাওয়ালেন, জন্মদিনে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সঙ্গে প্রসেনজিৎ

  বেশ কয়েকবছর ধরেই জন্মদিনের দিন সোনারপুরের 'আপনজন' হোমে যান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেখানে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সঙ্গে সময় কাটান তিনি। যদিও গত দু'বছর 'করোনা' নামক মহামারীর কারণে সেটা সম্ভব হয়নি। তবে এবারও তার ব্যতিক্রম হল না। ৩০ সেপ্টেম্বর, শুক্রবার ৬০-এ পা দিয়েছেন অভিনেতা। এদিনও দুপুরে সোনারপুরের 'আপনজন'-এ গিয়ে ফের একবার HIV আক্রান্ত এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের আপন করে নিলেন অভিনেতা।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 30, 2022, 06:18 PM IST
Prosenjit Chatterjee : নিজের হাতে খাবার খাওয়ালেন, জন্মদিনে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সঙ্গে প্রসেনজিৎ

Prosenjit Chatterjee, Birthday, তথাগত চক্রবর্তী :  বেশ কয়েকবছর ধরেই জন্মদিনের দিন সোনারপুরের 'আপনজন' হোমে যান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেখানে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সঙ্গে সময় কাটান তিনি। যদিও গত দু'বছর 'করোনা' নামক মহামারীর কারণে সেটা সম্ভব হয়নি। তবে এবারও তার ব্যতিক্রম হল না। ৩০ সেপ্টেম্বর, শুক্রবার ৬০-এ পা দিয়েছেন অভিনেতা। এদিনও দুপুরে সোনারপুরের 'আপনজন'-এ গিয়ে ফের একবার HIV আক্রান্ত এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের আপন করে নিলেন অভিনেতা।  

এদিন জন্মদিনে সোনারপুরের 'আপনজন' হোমের শিশুদের হাতে পায়েস খেয়ে তাদের সঙ্গে কেক কেটে ৬০তম জন্মদিন পালন করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, নিজের হাতে হোমের শিশুদের খাবার পরিবেশন করে খাওয়াতে দেখা যায় অভিনেতাকে। শিশুরাও এদিন প্রিয় অভিনেতা 'কাছের মানুষ' 'বুম্বাদা'র হাতে উপহার তুলে দেন। এদিন জন্মদিন সেলিব্রেশনের পাশাপাশি সকলকে শারদীয়ার শুভেচ্ছাও জানিয়েছেন। এদিন প্রসেনজিৎ বলেন, 'আমার জন্মদিনটা এমন একটা সময়, ৩০ সেপ্টেম্বর যে সবসময়ের জন্যই পুজোর আগেই হয়। আর পুজোর সময় আমার কোনও না কোনও ছবি মুক্তি থাকেই, তাই ব্যস্ততাতেই জন্মদিন কাটে। এছাড়া ব্যক্তিগত স্তরেও কিছু প্রতিশ্রুতি থাকে, সেগুলোও পালন করতে হয়। আবার বহু অনুরাগী বাড়িতে দেখা করতে আসেন। তারমধ্যে এখানে এসেছি, গত দু'বছর পারিনি। তবে চেষ্টা করি কলকাতায় থাকলে এখানকার বাচ্চাদের কাছে আসতে, এটা আমার ব্য়ক্তিগত ভালোলাগা।'

আরও পড়ুন-'বুম্বাদা'র জন্মদিন, পার্টিতে একসঙ্গে দেব, নুসরত, যশ ও শ্রীকান্ত মোহতা

প্রসেনজিতের কথায়, 'গত দু'বছর আমরা খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি, তাই চাইব এবার পুজোয় সবাই খুব আনন্দ করুক, প্যান্ডেলে যাক, ভালো বাংলা ছবি দেখুক, তবে সবটাই করতে হবে সাবধানতার সঙ্গে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত থেকে জন্মদিন সেলিব্রেট করা শুরু করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ওইদিন রাতে সেক্টর ফাইভের একটি রেস্তোরাঁ কাম বারে চলে জমিয়ে সেলিব্রেশন। হাজির ছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকা ব্যক্তিত্ব। সেখানে কে না ছিলেন না! ছিলেন দেব, নুসরত, যশ দাশগুপ্ত থেকে শুরু করে SVF-এর কর্ণধার শ্রীকান্ত মোহতার মতো ব্যক্তিত্ব, দেখা যায়, রাফিয়াত রশিদ মিথিলা, গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ, সায়ন্তনী গুহ ঠাকুরতাকেও। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন পার্টির ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যায় দেবকে পাশে নিয়ে কেক কাটছেন প্রসেনজিৎ। ব্যাকগ্রাউন্ডে তখন বাজতে শোনা গিয়েছে তাঁর অভিনীত জনপ্রিয় 'অমরসঙ্গী' ছবির সেই জনপ্রিয় গান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.