Prosenjit-Srabanti: দীপাবলির উপহার! পর্দায় ফিরছে কৌশিক-প্রসেনজিৎ জুটি, সঙ্গে শ্রাবন্তী

Prosenjit-Srabanti: অনেক অল্প বয়সেই অভিনয়ে হাতেখড়ি হয়েছে শ্রাবন্তীর। ছোটবেলায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি । তবে প্রসেনজিতের নায়িকা হয়ে ওঠা হয়নি। এই প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী।তাঁদের নিয়ে তৈরি কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবির নাম কাবেরী অন্তর্ধান। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 24, 2022, 09:14 PM IST
Prosenjit-Srabanti: দীপাবলির উপহার! পর্দায় ফিরছে কৌশিক-প্রসেনজিৎ জুটি, সঙ্গে শ্রাবন্তী

Prosenjit Chatterjee, Kaushik Ganguly, Srabanti Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘দৃষ্টিকোণ, জ্যেষ্ঠপুত্র-এর সাফল্যের পর আবার নতুন ছবি নিয়ে বড় পর্দায় আমরা আসছি ২০শে জানুয়ারি। সবাইকে দীপাবলির শুভ কামনা।’, কৌশিক গঙ্গোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের যৌথ পোস্ট থেকেই শুরু হয়েছে জল্পনা। কোন ছবির কথা বলছেন কৌশিক ও প্রসেনজিৎ। যদিও সেই ছবি সম্পর্কে মুখ খুলতে চাননি কেউই। কিন্তু সেই একই পোস্ট যখন শেয়ার করেন শ্রাবন্তী, সেখান থেকেই অনুমান করা যাচ্ছে যে, অবশেষ মুক্তি পেতে চলেছে কাবেরী অন্তর্ধান। সেই ছবির মুক্তির দিনই শেয়ার করেছেন ছবির তারকারা।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

এবার পর্দায় দেখা যাবে প্রসেনজিৎ-শ্রাবন্তীর রসায়ন। সৌজন্যে, কৌশিক গঙ্গোপাধ্যায়। অনেক অল্প বয়সেই অভিনয়ে হাতেখড়ি হয়েছে শ্রাবন্তীর। ছোটবেলায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি । তবে প্রসেনজিতের নায়িকা হয়ে ওঠা হয়নি। এই প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী।তাঁদের নিয়ে তৈরি কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবির নাম কাবেরী অন্তর্ধান। এটি একটি রোম্যান্টিক থ্রিলার বলেই জানিয়েছেন পরিচালক। ১৯৭৫-এর পটভূমিতে ছবিটি তৈরি করেছেন পরিচালক। ১৯৭৫-৭৭ টানা ১৮ মাস চলেছিল জরুরী অবস্থা, তৎকালীন প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধী আর সেই সময় এরাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন সিদ্ধার্থ শঙ্কর রায়। সেই সময়ের পটভূমিতেই ছবি তৈরি করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবি ঘোষণার জন্য তাই সিদ্ধার্থ শঙ্কর রায়ের বাড়িই বেছে নিয়েছিলেন পরিচালক। 

আরও পড়ুন-Swastika Mukherjee: কালীর পায়ের চাপে দুমড়ে যাচ্ছে ফেয়ারনেস ক্রিম! স্ট্রেটকাট স্বস্তিকা...

আরও পড়ুন-Paoli Dam: গলায় জবার মালা, কপালে চন্দন, কালীপুজোয় অন্যরূপে পাওলি...

জরুরী অবস্থার সময়ের পটভূমিতে এই ছবিটি তৈরি হলেও এটি এক্কেবারেই রাজনৈতিক ছবি নয় বলে সে সময় জানিয়েছিলেন পরিচালক। তাঁর কথা এটি একটি রোম্যান্টিক থ্রিলার। জরুরী অবস্থার প্রেক্ষাপটেই শুরু হবে দুজন মানুষের সম্পর্কের গল্প। ছবিতে শ্রাবন্তীর বৌদির ভূমিকায় দেখা যাবে চূর্ণী গঙ্গোপাধ্যায়কে। চূর্ণীর স্বামীর ভূমিকায় থাকছেন কৌশিক সেনকে। ছবিতে থাকছেন ইন্দ্রাশিস রায়, অম্বরীশ ভট্টাচার্য। ছবিটি প্রযোজনা করছেন সুরিন্দর ফিল্মস। দীপাবলির দিন কৌশিক গঙ্গোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও নিশপাল সিং রাণে ঘোষণা করলেন যে ২০২৩ সালের ২০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.