Puja Banerjee: বাড়িতে আচমকা দুর্ঘটনা, কোনওক্রমে রক্ষা পেলেন অভিনেত্রী পূজা...

Puja Banerjee: টলিপাড়া থেকে শুরু করে বিটাউনের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বুধবার হঠাৎই বাড়িতে আগুন লেগে যায় অভিনেত্রীর। পূজা নিজেই জানান যে একটুর জন্য বেঁচে গেছেন তিনি ও তাঁর পরিবার।

Updated By: Jan 18, 2024, 04:28 PM IST
Puja Banerjee: বাড়িতে আচমকা দুর্ঘটনা, কোনওক্রমে রক্ষা পেলেন অভিনেত্রী পূজা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়(Puja Banerjee)। বুধবার গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগে যায় অভিনেত্রীর বাড়িতে৷ পূজা জানান, ‘একটুও জন্য বেঁচে গেলাম৷ বাড়িতে আগুন লেগে গেছিল৷ ভগবানের কৃপায় আমি এবং আমার পরিবার এই দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছি’৷

আরও পড়ুন- Pori Moni: গুরুতর অসুস্থ ছেলে, ঢাকার হাসপাতাল থেকে সোজা কলকাতায় পরীমণি...

টলিপাড়া থেকে শুরু করে বিটাউনের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বাংলা ছবি, ওয়েব সিরিজের পাশাপাশি তিনি হিন্দি সিরিয়ালের তুমুল জনপ্রিয় মুখ। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ক্যাবারে নামক একটি ওয়েব সিরিজে। আপাতত তারই প্রচারে ব্যস্ত নায়িকা তবে এর মাঝেই অভিনেত্রীর বাড়িতে বিরাট দুর্ঘটনা৷ বুধবার সকালে আচমকাই গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগে যায় অভিনেত্রীর বাড়িতে৷ তবে একটুর জোরে বেঁচে গিয়েছেন অভিনেত্রী৷

প্রসঙ্গত, হিন্দি সিরিয়াল ও ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও একসময় দেব, সোহমের বিপরীতে অভিনয় করে বাংলা বানিজ্যিক ছবিতে ঝড় তুলেছিলেন পূজা। কিন্তু ২০১৩ সালের পর ফের তিনি হিন্দি সিরিয়ালেই মনোনিবেশ করেন। একের পর এক সিরিয়ালের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন পূজা। তবে সম্প্রতি তিনি ফের ফিরেছেন টলিউডে।

আরও পড়ুন- Shah Rukh khan: মুখ লুকিয়ে চুপিচুপি হাসপাতালে শাহরুখ, অসুস্থ কিংখান?

ইতোমধ্যেই রাজা চন্দের সঙ্গে একটি ছবি শ্যুট করেছেন পূজা, সেই ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। মুক্তির অপেক্ষায় তাঁর আগামী সিরিজ ক্যাবারে। এই সিরিজে ৬০ ও ৭০ দশকের এক ক্যাবারে ডান্সারের গল্প উঠে আসবে এই সিরিজে। সিরিজের গল্পে উঠে এসেছে এক সাধারণ বাঙালি মেয়ের ক্যাবারে ডান্সার হয়ে ওঠার গল্প। এই সিরিজের জন্য আলাদা করে এই নাচও শিখেছেন পূজা। পাশাপাশি অভিনেত্রী জানান যে বাংলাদেশের দুটি ছবিতেও অভিনয় করতে চলেছেন তিনি। তবে এই বিষয়ে এখনই বিশেষ কোনও কথা বলতে চান না তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.