Subhashree-Raj: নিভৃতবাসে কীভাবে সময় কাটাচ্ছেন শুভশ্রী, স্ত্রীর অজান্তেই ভিডিও করলেন রাজ

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন রাজ-শুভশ্রী

Updated By: Jan 6, 2022, 10:21 PM IST
Subhashree-Raj: নিভৃতবাসে কীভাবে সময় কাটাচ্ছেন শুভশ্রী, স্ত্রীর অজান্তেই ভিডিও করলেন রাজ

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাজ চক্রবর্তী (Raj Chakraborty) জানান যে তিনি ও তাঁর স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly) করোনায় আক্রান্ত। বাড়িতেই আইসোলেশনে আছেন তাঁরা। মঙ্গলবার রাতে টুইট করে এ কথা জানিয়েছেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক। এই নিয়ে দ্বিতীয়বার কোভিড ১৯ পজিটিভ(covid 19 positive) হলেন রাজ। এদিন টুইট করে পরিচালক-বিধায়ক লেখেন, “আমি ও শুভশ্রী দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আপনারা সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।”

রাজ চক্রবর্তীর কোভিড পজিটিভ হওয়ার পরেরদিনই জানা যায় তাঁর কাছের দুই বন্ধু পরমব্রত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষও করোনা আক্রান্ত। পরমব্রত ও রাজের একসঙ্গে করোনা আক্রান্ত হওয়ার পরই পিছিয়ে যায় কলকাতা চলচ্চিত্র উতসব। এছাড়াও রাজ, শুভশ্রী করোনায় আক্রান্ত হওয়ার পরই পিছিয়ে যায় তাঁদের ছবি 'ধর্মযুদ্ধ'-এর রিলিজ। ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু প্রযোজক পরিচালক করোনা আক্রান্ত হওয়ায় ফের পিছিয়ে যায় ছবির রিলিজ। এই নিয়ে করোনার কারণে তিনবার পিছিয়ে গেল এই ছবির রিলিজ। 

বুধবার তাঁর শারীরিক অবস্থা জানতে যোগাযোগ করা হলে রাজ জি ২৪ ঘণ্টাকে জানান, 'আমার ও শুভশ্রীর দুজনেরই নাক বন্ধ। ঠান্ডা লেগে আছে। শরীর হাত পা ব্যথা। আমি ও শুভশ্রী একটা ঘরে আছি, ইউভান ওর ন্যানির সঙ্গে আলাদা ঘরে রয়েছে আর মা একটা আলাদা ঘরে আছে। ছেলেকে দেখতে পাচ্ছি না বলে খুবই মনখারাপ করছে।' নিভৃতবাসে ছেলেকে ছেড়ে কীভাবে সময কাটাচ্ছেন শুভশ্রী বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় রাজ ফাঁস করলেন সেই তথ্য।এদিন একটি ভিডিও পোস্ট করেছেন রাজ, সেখানে দেখা যাচ্ছে সাদা পোশাক পরে মোমবাতি জ্বালিয়ে শুভশ্রী মনোনিবেশ করেছে ধ্যানে। রাজ লিখেছেন, কোয়ারেন্টিনে যোগব্যায়ামে মনোনিবেশ করেছেন নায়িকা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty (@rajchoco)

প্রসঙ্গত, টলিপাড়ায় করোনা আক্রান্ত হয়েছেন বেশ কিছু তারকা। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা পার্নো মিত্র, কবি শ্রীজাত প্রত্যেকেই করোনা পজিটিভ, রয়েছেন আইসোলেশনে। মৃদু উপসর্গ নিয়ে কোভিড ১৯ পজিটিভ জিৎ গঙ্গোপাধ্যায়, দেব, রুক্মিনী, মিমি, রুদ্রনীল, পরমব্রত। অন্যদিকে, দেশ জুড়ে বাড়ছে করোনার প্রকোপ। বাদ নেই কলকাতাও। বৃহস্পতিবারের রিপোর্ট বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা (Corona) আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৪২১ জন। পজিটিভি রেটও রাজ্যের মধ্যে সবচেয়ে বেশি কলকাতায়। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.