কখনও সিংহ, কখনও শিয়াল, পশুপাখির ডাক নকল করে ভাইরাল শুভশ্রী

নিজের ফেসবুকে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 13, 2020, 04:05 PM IST
কখনও সিংহ, কখনও শিয়াল, পশুপাখির ডাক নকল করে ভাইরাল শুভশ্রী

নিজস্ব প্রতিবেদন : হালকা মেজাজে হোটেলের বাগানে ঘুরে বেড়াচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। খোলা বাগানে ঘুরে বেড়াচ্ছে ময়ূর। শুভশ্রীর নজর তাদের দিকেই। খানিকটা ময়ূরের মত ডেকে নজর কাড়ার চেষ্টা করলেন অভিনেত্রী। তবে ময়ূররা তাঁকে পাত্তা দিতে নারাজ। তবে শুভশ্রীর পাত্তা পেতে তাঁর পিছনে ক্যামেরা নিয়ে ঘুরতে দেখা গেল রাজকে। সম্প্রতি, নিজের ফেসবুকে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। 

যেখানে দেখা যাচ্ছে, রাজের কথা মত ময়ূর, কাক, শিয়ার, সিংহ থেকে নানান পশুপাখিদের ডাক নকল করে দেখালেন শুভশ্রী। পুরো বিষয়টিই শুভশ্রী করলেন এক্কেবারে শিশুসুলভ ভঙ্গিতে। দেখুন কাণ্ড...

আরও পড়ুন-'আংরেজিটা ঠিক আসে না' মেয়ের স্কুলের অনুষ্ঠানে গিয়ে এ কী করলেন ইরফান!

এই ভিডিয়োটি ঠিক কোথায় শ্যুট করা হয়েছে, তার লোকেশন অবশ্য রাজ জানাননি। তবে খুব সম্ভবত, ভিডিয়োটি পুরুলিয়াতে 'ধর্মযুদ্ধ'র শ্যুটিং করতে গিয়ে শ্যুট করেছেন রাজ। সম্প্রতি, পুরুলিয়ার অযোধ্যা পাহাড় সংলগ্ন এলাকায় ধর্মযুদ্ধের শ্যুটিং করতে হাজির হয়েছিলেন রাজ চক্রবর্তী। সেখানকার একটি ভিডিয়ো আগেই শুভশ্রীর একটি ফ্যান পেজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করা হয়। দুটি ভিডিয়ো মেলালেই বেশ বোঝা যায়, দুটি জায়গারই লোকেশন এক।

আরও পড়ুন-ভোল পাল্টে নতুন লুকে হাজির 'কৃষ্ণকলি' শ্যামা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

lubhowrah) on

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন'স ডে-তে মুক্তি পাচ্ছে রাজ চক্রবর্তীর 'ধর্মযুদ্ধ'র ট্রেলার। যেখানে 'মুন্নি'র চরিত্রে এক্কেবারে ডি-গ্ল্যাম লুকে ধরা দিতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজের সঙ্গে বিয়ের পর প্রথমে 'পরিণীতা' দিয়ে দর্শকদের চমকে দিয়েছেন শুভশ্রী। তারপর মুন্নির লুকে তিনি দর্শকদের আরও একবার চমক দেবেন বলেই আশা সিনেমাপ্রেমীদের।