'ধর্মযুদ্ধ' মুক্তির আগে পুজো দিতে মহাকাল মন্দিরে রাজ-শুভশ্রী

মহাকাল মন্দিরে পুজো দেওয়ার ছবিটি নিজেই পোস্ট করেছেন রাজ।

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Mar 4, 2020, 02:12 PM IST
'ধর্মযুদ্ধ' মুক্তির আগে পুজো দিতে মহাকাল মন্দিরে রাজ-শুভশ্রী

নিজস্ব প্রতিবেদন : পরনে কমলা রঙের ধুতি, গলায় উত্তরীয়, সঙ্গে বেলপাতা ঝোলানো, কপালে তিলক। বুধবার সকালে এভাবেই দেখা দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। তাঁর পাশে লাল জামদানি শাড়িতে দেখা গেল শুভশ্রীকে। হাতে ফুল ও পুজোর সামগ্রী। রাজের মতো একইভাবে শুভশ্রীর কপালেও তিলক কাটা। মহাকাল মন্দিরে পুজো দেওয়ার ছবিটি নিজেই পোস্ট করেছেন রাজ।

মহাকাল মন্দিরটি মধ্যপ্রদেশের উজ্জয়িনী শহরে রয়েছে। আর তাই রাজ-শুভশ্রী যে আপাতত মধ্যপ্রদেশে গিয়েছেন তা বেশ বোঝা যাচ্ছে।  রাজের পোস্ট করা এই ছবিটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও পড়েছে। রাজের পোস্ট করা ছবিটির নিজে বিভিন্ন লোকজন কমেন্টও করেছেন। অনেকেই আবার রাজ-শুভশ্রীকে মধ্যপ্রদেশের আরও কিছু দর্শনীয় স্থান ঘুরে দেখার পরামর্শও দিয়েছেন।   

আরও পড়ুন-ধর্মের সঙ্গে রাজনীতির মিশেলে ধর্মযুদ্ধ, শিকার সাধারণ খেটে খাওয়া মানুষ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-শাহরুখের সঙ্গে কাজ করতে চাইছেন না? হিরানির ছবির প্রস্তাব ফেরালেন করিনা!

   

তবে শুধু রাজ -শুভশ্রী একা নন, তাঁদের সঙ্গে মধ্যপ্রদেশ গিয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও তাঁর ছেলে অনিশ গঙ্গোপাধ্যায়ও গিয়েছেন।

ছবি-ফেসবুক

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবি 'ধর্মযুদ্ধ'। ২০ মার্চ মুক্তি পাচ্ছে শুভশ্রী, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্তের ছবি ধর্মযুদ্ধ। আর এই ছবিটি মুক্তির আগেই পুজো দিতে মহাকাল মন্দিরে হাজির রাজ-শুভশ্রী।

আরও পড়ুন-গৃহহীন রূপান্তরকামীদের পাশে অক্ষয়, বাড়ি তৈরির জন্য দিলেন দেড় কোটি টাকা