'অগর তুম সাথ হো'...কালার কো-অর্ডিনেটেড পোশাকে 'রাজশ্রী'র বল ডান্স

রাজ-শুভশ্রীর PDA ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 21, 2021, 06:07 PM IST
'অগর তুম সাথ হো'...কালার কো-অর্ডিনেটেড পোশাকে 'রাজশ্রী'র বল ডান্স

নিজস্ব প্রতিবেদন: টলিউডের এই জুটির সুখী সংসার। একে অপরের প্রতি অগাধ ভালবাসা বারবারই ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়। কখনও শুভশ্রীর ছবি দিয়ে তাঁর প্রতি ভালবাসা ব্যক্ত করেন রাজ চক্রবর্তী (Raju Chakraborty), কখনও আবার ছোট্ট ছেলে ইউভানের সঙ্গে বাবার ছবি পোস্ট করে শুভশ্রী (Subhashree Ganguly) তাঁর দুনিয়ার সঙ্গে পরিচয় করিয়ে দেন অনুরাগীদের। বিয়ের তিন বছরে পা দিয়েছে এই বলিউডের পাওয়ার কাপল, তবে প্রেম যে অটুট তা স্পষ্ট। একে অপরকে মাম্মা বলেই ডাকেন দুজন।

আরও পড়ুন:অতনু ঘোষের 'শেষ পাতা'য় মুখ্য চরিত্রে Prosenjit, সেপ্টেম্বরে শুরু হবে শুটিং

সদ্য শুভশ্রীর ইনস্টাগ্রামে উঠে এল একটি রোম্যান্টিক ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে কালার কো-অর্ডিনেটেড ড্রেসে রাজ-শুভশ্রী একে অপরের দিকে এগিয়ে আসছেন, মুহুর্ত তুলে রেখেছেন রিল ভিডিয়োয়। বল ডান্স করছেন কাপল, ব্যাকগ্রাউন্ডে চলছে তামাশা ছবির অলকা ইয়াগনিক ও অরিজিৎ সিংয়ের কণ্ঠে বিখ্যাত গান 'অগর তুম সাথ হো...'।

তৃণমূলের গুরুত্বপূর্ণ পদে বসেছেন রাজ, বারাকপুরের বিধায়কও বটে। তাঁর পরিচালিত দুটি ছবি 'ধর্মযুদ্ধ' এবং 'হাবজি-গাবজি' রয়েছে পাইপলাইনে। শুভশ্রী কামব্যাক করেছেন টেলিভিশনে, যদিও তাঁকে প্রতিদিনই নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হচ্ছে। যদিও নায়িকা নেগেটিভ কমেন্ট দূরে রাখতেই পছন্দ করেন। এই ভিডিয়ো দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন 'রাজশ্রী' র অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)