হাসপাতালে ভর্তি দক্ষিণী সুপারস্টার Rajinikanth, উদ্বেগে ভক্তরা

চিকিৎসকদের কড়া নজরদারিতে রয়েছেন রজনীকান্ত 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 25, 2020, 04:42 PM IST
হাসপাতালে ভর্তি দক্ষিণী সুপারস্টার Rajinikanth, উদ্বেগে ভক্তরা
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন : হাসাপাতালে ভর্তি করা হল দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। হায়দরাবদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় রজনীকে। উচ্চ রক্তচাপের কারণেই রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। ফলে এই মুহূর্তে দক্ষিণী সুপারস্টারকে পুরোপুরি বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকৎসকরা।

হাসপাতালের তরফে জানা যাচ্ছে, দক্ষিণী সুপারস্টারের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। উচ্চ রক্তচাপের সমস্যার জন্য রজনীকে ভর্তি করা হয়েছে। যতক্ষণ না পর্যন্ত রজনীকান্তের রক্তচাপ স্বাভাবিক হয়, ততক্ষণ  চিকিৎসকদের নজরদারিতেই দক্ষিণী সুপরস্টারকে রাখা হচ্ছে বলে জানানো হয়।

আরও পড়ুন : পরনে ঐতিহ্যবাহী পোশাক, 'নিকাহ'-র পর জায়েদের হাত ধরে বেরিয়ে এলেন Gauahar Khan

আন্নাথে নামে একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য সম্প্রতি হায়দরাবাদে হাজির হন রজনীকান্ত (Rajinikanth) । শ্যুটিং চলাকালীন ওই সিনেমার ইউনিটের পরপর বেশ কয়েকজন কোভিডে আক্রান্ত হন। রজনীকান্তের আন্নাথে সিনেমার সেটের বেশ কয়েকজন কোভিডে (Corona) আক্রান্ত হলেও, অভিনেতা সুস্থ রয়েছেন বলে জানা যায়। তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। রজনীকান্তের কোভিড রিপোর্টি নেগেটিভ আসলেও, প্রত্যেকে যাতে সুস্থ থাকেন, তা জন্যই তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় আন্নাথের শ্যুটিং।

আরও পড়ুন : ভালবাসায় ভরবে পৃথিবী, আনন্দ, খুশিতে সবার জীবন পূর্ণ করবেন সান্তা, ছেলের সঙ্গে ছবি শেয়ার করে বললেন Koel

রজনীকান্ত যখন আন্নাথের শ্যুটিং করছেন, সেই সময় ধনুষ শুরু করেন আতরঙ্গি রে-এর শ্যুটিং। ওই সিনেমায় অক্ষয় কুমার এবং সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ধনুষ। সম্প্রতি ধনুষের সঙ্গে আগ্রার তাজমহলে আতরঙ্গি রে-এর শ্যুটিং করতে দেখা যায় আক্কি এবং সারাকে। সেই সময় অক্ষয় কুমারের সঙ্গে ভিডিয়ো শেয়ার করেন সারা। এমনকী, আতরঙ্গি রে-তে আক্কির শাহজাহানের লুকও প্রকাশ করেন সারা আলি খান। অক্ষয়ের আতরঙ্গি রে-এর লুক প্রকাশ্যে আসার পর তা ছড়িয়ে পড়ে হু হু করে।

.