Neha Kakkar-এর নকল 'বেবি বাম্প' নিয়ে মশকরা স্বামী Rohanpreet Singh-এর, দেখুন ভিডিয়ো

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে নেহা-রোহনপ্রীতের 'খেয়াল রাখকা কর' (khyaal rakhya kar)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 23, 2020, 05:49 PM IST
Neha Kakkar-এর নকল 'বেবি বাম্প' নিয়ে মশকরা স্বামী Rohanpreet Singh-এর, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগের ঘটনা, নেহা কক্কর (Neha Kakkar)-এর বেবি বাম্প (Baby Bump)-এর ছবি ঘিরে তাঁর মা হওয়ার জল্পনা শুরু হয়। বিয়ের ২ মাসের মাথায় গায়িকার বেবি বাম্প দেখে নেটিজেনরা প্রশ্ন করেন, তবে কি নেহা আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন? যদিও পরে জানা যায়, ওটা ছিল নেহা-ও রোহনপ্রীতের আগামী মিউজিক ভিডিয়ো 'খেয়াল রাখকা কর' এর পোস্টার। এদিকে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে নেহা-রোহনপ্রীতের 'খেয়াল রাখকা কর' (khyaal rakhya kar)। 

তবে ফের একবার নকল বেবি বাম্প নিয়েই স্বামী রোহনপ্রীতের সঙ্গে মজা করতে দেখা গেল নেহাকে (Neha Kakkar)। তারই একটি ভিডিয়ো পোস্ট করলেন গায়িকা। যেখানে দেখা যাচ্ছে নেহা পানিপুরী (ফুচকা) খাচ্ছেন। পাশে দাঁড়িয়ে গায়ক স্বামী রোহনপ্রীত। হঠাৎই নেহা নকল বেবি বাম্পে হাত দিয়ে বলে উঠলেন 'আহ, কিক মার রাহা'। সঙ্গে রোহনপ্রীতও মজা করে নেহার বেবি বাম্পে হাত বোলাতে থাকেন। ভিডিয়োটি শেয়ার করে নেহা লিখেছেন, ''আমাদের ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। খেয়াল রাখকা কর (khyaal rakhya kar)নম্বর ১এ ট্রেন্ড করছে।''

আরও পড়ুন-মা-বাবা খাওয়ার জন্য পাগল করে দিচ্ছেন, baby bump-এর ছবি পোস্ট করে লিখলেন Madhubani Goswami

প্রসঙ্গত, 'খেয়াল রাখকা কর' (khyaal rakhya kar) মিউজিক ভিডিয়োতে রোহনপ্রীত সিংকে নেহার প্রেমিক, স্বামী এবং পরবর্তীকালে ছেলের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, গত অক্টোবর মাসে দিল্লির গুরুদুয়ারে বসেছিল নেহা-রোহনপ্রীতের বিয়ের আসর। বিয়ের পর দুবাইতে মধুচন্দ্রিমা কাটাতে গিয়েছিলেন এই দম্পতি। আর দুবাই থেকে ফিরেই নতুন মিউজিক ভিডিয়োর কথা জানান নেহা-রোহনপ্রীত।

আরও পড়ুন-বাস্তব ঘটনা অবলম্বনেই আসছে Madhur Bhandarkar-এর ছবি India Lockdown