Raju Srivastava : রাজু শ্রীবাস্তবের স্নায়ু এখনও কাজ করছে না, সামনে এল MRI রিপোর্ট

দিল্লির AIIMS-এ চিকিৎসারত রয়েছেন রাজু শ্রীবাস্তব। সামনে এসেছে কমেডিয়ানের সাম্প্রতিক MRI - রিপোর্ট। যেখানে বলা হয়েছে রাজু শ্রীবাস্তবের স্নায়ুগুলি এখনও ঠিকভাবে কাজ করছে না। যেগুলি ঠিক হতে আরও ১০ দিন সময় লাগতে পারে। তাই আগামী ১০ দিন কমেডিয়ানের জীবনে ভীষণই গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন রাজুর ভাই দীপু শ্রীবাস্তব। তাঁর কথায়, সকলেই আশা করছেন, রাজু ঠিক হয়ে যাবেন। চিকিৎসকরাও এই একই আশায় রয়েছেন। ১৩ অগস্ট, শনিবার রাত ৯টার সঙ্গে রাজু শ্রীবাস্তবের MRI- করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2022, 05:01 PM IST
Raju Srivastava : রাজু শ্রীবাস্তবের স্নায়ু এখনও কাজ করছে না, সামনে এল MRI রিপোর্ট

Raju Srivastava, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির AIIMS-এ চিকিৎসারত রয়েছেন রাজু শ্রীবাস্তব। সামনে এসেছে কমেডিয়ানের সাম্প্রতিক MRI - রিপোর্ট। যেখানে বলা হয়েছে রাজু শ্রীবাস্তবের স্নায়ুগুলি এখনও ঠিকভাবে কাজ করছে না। যেগুলি ঠিক হতে আরও ১০ দিন সময় লাগতে পারে। তাই আগামী ১০ দিন কমেডিয়ানের জীবনে ভীষণই গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন রাজুর ভাই দীপু শ্রীবাস্তব। তাঁর কথায়, সকলেই আশা করছেন, রাজু ঠিক হয়ে যাবেন। চিকিৎসকরাও এই একই আশায় রয়েছেন। ১৩ অগস্ট, শনিবার রাত ৯টার সঙ্গে রাজু শ্রীবাস্তবের MRI- করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে শুধু রাজু শ্রীবাস্তবই নন, তাঁর অসুস্থতার ঠিক পরপরই কমেডিয়ানের ভাই কাজুও অসুস্থ হয়ে AIIMS-এ ভর্তি হন। গত তিনদিন হল হাসপাতালেই রয়েছেন তিনি। একটি লাম্প অপারেশন হয়েছে কাজু শ্রীবাস্তবের। তবে কাজু জানেনই না যে তাঁর দাদা সংকটজনক অবস্থাতে সেই হাসপাতালেই ভর্তি। যদিও কাজু এখন অনেকটাই সুস্থ আছেন বলে পরিবারের তরফে জানানো হয়েছে। এদিকে রাজু শ্রীবাস্তবের সঙ্গে দেখা করতে AIIMS-এ যান তাঁর পরিবারের অনেক সদস্য।   

আরও পড়ুন-'কেন তাঁকে মা কিংবা অন্যান্যদের মতো দেখতে নয়!' মনোকষ্টে ভুগতেন নীনা কন্যা মাসাবা

আরও পড়ুন-রণবীরই তাঁর জীবনের আলো, বিশেষ ভিডিয়ো পোস্ট করে লিখলেন আলিয়া

মঙ্গলবার রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, সেসময় তিনি দিল্লিতে ছিলেন। তাঁকে দ্রুত AIIMS-এ নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। জানা যায়, অন্যান্য দিনের মতোই মঙ্গলবার রাতে জিমে শরীরচর্চা করছিলেন অভিনেতা। সেসময় হঠাৎই জ্ঞান হারান তিনি। তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। সেখান থেকে জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওজিমের ট্রেনারই তাঁকে হাসপাতালে নিয়ে যান। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যেতেই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। 

গত শনিবার কমেডিয়ানের পরিবারের তরফ থেকে জানানো হয় যে, ‘রাজু শ্রীবাস্তবের অবস্থা স্থিতিশীল। আমরা ওঁর আরোগ্য কামনা করছি। চিকিৎসকরা সাধ্যমতো চেষ্টা করছেন। যাঁরা এই সময় পাশে আছেন, প্রার্থনা করছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ। রাজুকে নিয়ে কিছু গুজব ছড়িয়ে গিয়েছে, আমাদের অনুরোধ তাতে কান দেবেন না। ওঁর জন্য প্রার্থণা করুন।' রাজুর বন্ধু শেখর সুমনও ট্যুইটারে লেখেন যে, 'রাজু তাঁর কাঁধ ও আঙুল নাড়িয়েছেন, যা চিকিৎসকদের মতো খুবই পজিটিভ ইঙ্গিত। সবাই প্রার্থণা করুন।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.