Sidharth Malhotra-Kiara Advani wedding video: বিয়ের আসরে ঠোঁটে ঠোঁট রেখে প্রেমের উদযাপন সিদ্ধার্থ-কিয়ারার!

Sidharth Malhotra-Kiara Advani wedding video: বরমালা দানের পরেই ঠোঁটে ঠোঁট রাখলেন বলিউডের দুই লাভ বার্ডস সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের আসরে সিড ও কিয়ারার প্রেম উদযাপন দেখে চোখে জল রাকুল প্রীত সিংয়ে। তবে শুধু রাকুলপ্রীতই নয়, সিদ্ধার্থ ও কিয়ারার এই ভিডিয়ো দেখে তাঁদের শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন বি টাউনের তারকারা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 10, 2023, 02:15 PM IST
Sidharth Malhotra-Kiara Advani wedding video: বিয়ের আসরে ঠোঁটে ঠোঁট রেখে প্রেমের উদযাপন সিদ্ধার্থ-কিয়ারার!

Sidharth Malhotra-Kiara Advani wedding video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলছে প্রেমের সপ্তাহ আর সপ্তাহের শুরুতেই রোজ ডে-তে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানী। মঙ্গলবার ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা। জয়সলমেরের সূর্যগড় প্যালেসে বসেছিল বিয়ের আসর। রবিবার রাত থেকেই শুরু হয়ে যায় সেলিব্রেশন। মঙ্গলবার সকাল থেকে ছিল বিয়ের সাজো সাজো রব। গোলাপী রঙের থিমে সাজানো হয়েছিল গোটা মন্ডপ। ব্যক্তিগত পরিসরেই চারহাত এক হল সিদ্ধার্থ কিয়ারার। বিয়েতে উপস্থিত ছিলেন কিয়ারা কাছের বন্ধু ইশা আম্বানি সহ শাহিদ কাপুর, মীরা কাপুর, করণ জোহর, জুহি চাওলা সহ বলিউডের আরও অনেক তারকা।  বিয়ের দিন রাতেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। শুক্রবার বিয়ের ভিডিয়ো পোস্ট করলেন তারকা দম্পতি।

আরও পড়ুন- Biplab Chatterjee: ‘ইন্ডাস্ট্রির কলকাঠি! হাতে কাজ নেই’, আক্ষেপ বিপ্লব চট্টোপাধ্যায়ের

ভিডিয়োর শুরুতেই দেখা যায় কিয়ারাকে। সিলভার জারদৌসি কাজের গোলাপি রঙের লেহেঙ্গা পরে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন তাঁর জীবনসঙ্গী সিদ্ধার্থের দিকে। মঞ্চে পা রেখেই কিয়ারা ভঙ্গিতে জানিয়ে দেন যে, সিদ্ধার্থকে বেশ ভালো লাগছে। মজার ছলে কিয়ারা সিডকে নিজের দিকে টেনে নিচ্ছেন। তবে মজা করলেন সিডও। কিয়ারাকে দেখেই হাতের ঘড়িতে সময় মিলিয়ে নিচ্ছেন সিদ্ধার্থ। একে অপরকে আলিঙ্গন করলেন দুজনেই আর তারপরেই বরমালা আদান প্রদান। কিয়ারা যেই না বরমালা নিয়ে এগোলেন সিডকে পরানোর জন্য অমনি মাথা উঁচু করে দিলেন সিদ্ধার্থ। মজা আনন্দের মাঝেই একে অপরকে পরিয়ে দিলেন বরমালা। আর বরমালা দানের পরেই ঠোঁটে ঠোঁট রাখলেন বলিউডের দুই লাভ বার্ডস সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের আসরে সিড ও কিয়ারার প্রেম উদযাপন দেখে চোখে জল রাকুল প্রীত সিংয়ে। তবে শুধু রাকুলপ্রীতই নয়, সিদ্ধার্থ ও কিয়ারার এই ভিডিয়ো দেখে তাঁদের শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন করিশ্মা কাপুর, করণ জোহর, নীতু কাপুর, নীতি মোহন, হংসিকা মোটওয়ানি, নেহা ধুপিয়া, মীরা কাপুর সহ আরও অনেক তারকা।  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

আরও পড়ুন- Shah Rukh Khan| Deepika Padukone: শাহরুখকে ত্বকের যত্ন শেখালেন দীপিকা, ভিডিয়ো দেখে উপকার পেতে পারেন আপনিও...

প্রসঙ্গত, মঙ্গলবার বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সেজেছেন কিয়ারা আডবানী। তাঁর পরনে ছিল হালকা গোলাপি রঙের লেহেঙ্গা, সঙ্গে হীরে ও পান্নার মানানসই গয়না। গোলাপি লেহেঙ্গার উপর ছিল সিলভার জরির কাজ। অন্যদিকে সিদ্ধার্থ পরেছিলেন সোনালি রঙের জমকালো শেরওয়ানি, একই রঙের পাগড়ি। নজর কেড়েছে তাঁর হাতের হীরের আংটিও। বিয়ের মেনুতেও ছিল চমক। রাজস্থানের সাবেকি নানান পদ ছিল তালিকায়, তার মধ্যে অন্যতম ডাল বাটি চুরমা,  ৮ রকমের চুরমা ও ৫ রকমের বাটি ছিল তালিকায়। পাঞ্জাবী পরিবারের বিয়ে, তাই ছিল মাকাইয়ের রুটি, সরষো দা শাকের মতো মেনুও। এছাড়াও অতিথিদের জন্য ছিল চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব, মোগলাই খানাও। ডেজার্টে রয়েছে লাড্ডু থেকে শুরু করে রাবড়ি,  ক্ষীর, সোহন হালুয়া সহ ২০ রকমের ডেজার্ট ছিল।  প্রায় ১০০ রকমের খাবার ছিল। এছাড়াও অতিথিদের জন্য ছিল শাড়ি, দোপাট্টার স্টল, কাঠের হ্যান্ডিক্রাফটের জিনিস। এছাড়াও আয়োজন করা হয়েছিল লোকসংগীতের ও লোকনৃত্যের আসর। ৯ ফেব্রুয়ারি দিল্লিতে ছিল তাঁদের রিসেপশন। আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে রয়েছে বিয়ের আরেকটি রিসেপশন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.