Ranbir Kapoor: 'নোংরা মানসিকতা'! শিক্ষিকাকে নিয়ে মন্তব্যে রণবীরকে তুলোধনা নেটপাড়ার

Ranbir Kapoor: ইয়ে জওয়ানি হে দিওয়ানি ছবির প্রচারে নেমে একটি মন্তব্য করে বসেন অভিনেতা রণবীর কাপুর। প্রায় এক দশক পরে সেই ভিডিয়ো ফের ভাইরাল। রণবীর কাপুরের মুখে এহেন মন্তব্য শুনে বিরক্ত অনেকেই। 

Updated By: Mar 21, 2024, 08:45 PM IST
Ranbir Kapoor: 'নোংরা মানসিকতা'! শিক্ষিকাকে নিয়ে মন্তব্যে রণবীরকে তুলোধনা নেটপাড়ার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি পুরনো ভিডিয়ো ঘিরে তোলপাড় নেটপাড়া। ইয়ে জওয়ানি হে দিওয়ানি ছবির প্রচারে নেমে একটি মন্তব্য করে বসেন অভিনেতা রণবীর কাপুর(Ranbir Kapoor)। সেই মন্তব্যই ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যায় যে রণবীর কাপুর বলছেন যে তাঁর শিক্ষিকা যেদিন স্কার্ট পরে আসতেন, সেদিন তাঁর চোখ শিক্ষিকার পায়েই আটকে থাকত। এই ভিডিয়ো ভাইরাল হতেই রণবীরের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। 

আরও পড়ুন- Urfi met Shah Rukh Khan: শাহরুখের সঙ্গে উর্ফি জাভেদ! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

ভিডিয়োটি ২০১৩ সালের। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রণবীর এক সাংবাদিকের সঙ্গে কথা বলছেন। তাঁর পাশেই রয়েছেন দীপিকা পাড়ুকোন, আদিত্য রায় কাপুর ও কালকি কেকলাঁ। সেখানেই তাঁর ছোটবেলার একটি গল্প বলছেন রণবীর। তখন রণবীর পড়তেন ক্লাস টু-এ। 

রণবীর বলেন, 'আমি তখন ক্লাস টু-এ পড়ি। আমাদের স্কুলে একজনই শিক্ষিকা ছিলেন, যিনি স্কার্ট পরে আসতেন। তিনি যখন ক্লাসে আসতেন, আমি টেবিলের নীচে চলে যেতাম আর তার পায়ের দিকে তাকিয়ে থাকতাম। তখন একদিন তিনি আমার বাবা-মাকে ডেকে পাঠান আর বাড়ি ফিরে আমি খুব বকা খেয়েছিলাম'। এখানেই থামেননি অভিনেতা। সেই সময় তিনি মঞ্চে উপস্থিত থাকা হোস্টকে বলেন যে 'আমি এখনও বদলাইনি। আপনি যদি স্কার্ট পরে আসেন, তাহলে আমি মেঝেতে শুয়ে পড়ব।' রণবীরের এই কথায় চটে যায় নেটপাড়া। 

আরও পড়ুন- Pori Moni: কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত পরীমণি, বাংলাদেশে নায়িকাকে কড়া নির্দেশ আদালতের...

অনেকেই রণবীরকে মানসিক অসুস্থ বলে দাগিয়ে দেন। কেউ কেউ লেখেন, 'নোংরা মানসিকতা'। এক নেটিজেন লেখেন, 'রণবীর কি আদৌ সুস্থ!' কেউ লেখেন, 'এ কী নোংরা মানসিকতা'। তবে এই একটি ভিডিয়োই নয়, দীপিকাকে 'চিপ গার্ল' বলে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন রণবীর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.