মহারাজের সঙ্গে পেট ভরে ফুচকা খেলেন রানি, কথা বললেন ঝরঝরে বাংলায়

থাকবেন বাঙালির প্রিয় মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

Updated By: Dec 5, 2019, 03:54 PM IST
মহারাজের সঙ্গে পেট ভরে ফুচকা খেলেন রানি, কথা বললেন ঝরঝরে বাংলায়

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী তিনি। তবে বাংলার মানুষের কাছে তার থেকেও আগে হল তিনি বাঙালি। তার এক হাসিতে মুগ্ধ হয়ে যান বাংলার সিনেপ্রেমীরা। আর ইনি আর কেউ নন অভিনেত্রী রানি মুখোপাধ্যায় (Rani Mukherji)। খুব শীঘ্রই তাঁকে  Zee বাংলার 'দাদাগিরি'তে দেখতে পাবেন দর্শকরা। সঙ্গে থাকবেন বাঙালির প্রিয় মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

একসময়ের বলিউডের একনম্বর অভিনেত্রী শনিবার Zee বাংলায় 'দাদাগিরি'র সেটে মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে রানিকে। আর রানির জন্য সৌরভ রেখেছেন বাঙালির প্রিয় ফুচকা। সৌরভের সঙ্গে মিলে মন ভরে ফুচকা খেলে রানি। কথা বললেন ঝরে ঝরে বাংলায়। রানিকে শোনানো হল তাঁরই জনপ্রিয় ছবির গান। সবকিছুতেই বেশ খুশি রানি।

আরও পড়ুন- শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে 'ছুটি'তে চললেন ঋতুপর্ণা! ব্যাপারটা কী?

আরও পড়ুন-যীশুর সঙ্গে জমিয়ে নাচছেন শুভশ্রী, জুন মালিয়ার রিসেপশনের ভিডিয়ো

প্রসঙ্গত, 'হিচকি'তে দর্শকদের মন ভরানোর পর 'মর্দানি-২' (Mardani 2)-এর হাত ধরে ফের কামব্যাক করছেন রানি মুখোপাধ্যায়। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে মর্দানি ২ এর ট্রেলার। ২ মিনিট ১৯ সেকেন্ডের ট্রেলারে রানি মুখোপাধ্যায় অর্থাৎ শিবানি শিবাজি রায়-এর জোরদার অভিনয় চোখে পড়েছে। পাশাপাশি একজন ধর্ষক এবং হত্যাকারীকে খুঁজে বের করার জন্য মহিলা পুলিস অফিসার কীভাবে দিনরাত এক করে ফলেছেন, তাই তুলে ধরা হয়েছে মর্দানি টু-এর ট্রেলারে। আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা।

২০১৪ সালে চোপড়াদের ব্যানারে মুক্তি পায় মর্দানি। ওই সিনেমার ৫ বছর পর ফের মর্দানি টু নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন আদিত্য চোপড়ার ঘরণী।