Rani Rashmoni Actress : 'দ্বিতীয়বার' বিয়ে করছেন 'রাণী রাসমণি'র ছোট মেয়ে 'জগদম্বা'!

 বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলিপর্দার 'রাণী রাসমণির' ছোট মেয়ে 'জগদম্বা'। হ্যাঁ, অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের কথা বলছিলাম। তুর্য সেনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রোশনি। ২০১৯ থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা, গত বছর (২০২১)-এ তুর্যর সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলেছিলেন অভিনেত্রী। আর এবার সামাজিক বিয়ে সারতে চলেছেন রোশনি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 2, 2022, 12:12 PM IST
Rani Rashmoni Actress : 'দ্বিতীয়বার' বিয়ে করছেন 'রাণী রাসমণি'র ছোট মেয়ে 'জগদম্বা'!

Roshni Bhattacharya, Bengali TV Actress, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো :  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলিপর্দার 'রাণী রাসমণির' ছোট মেয়ে 'জগদম্বা'। হ্যাঁ, অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের কথা বলছিলাম। তুর্য সেনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রোশনি। ২০১৯ থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা, গত বছর (২০২১)-এ তুর্যর সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলেছিলেন অভিনেত্রী। আর এবার সামাজিক বিয়ে সারতে চলেছেন রোশনি। 

জানা যাচ্ছে, রোশনি-তুর্যর সামাজিক বিয়েও আগেই হয়ে যেত, এমনকি 'করুণাময়ী রাণী রাসমণি'র সেটে তাঁকে আইবুড়ো ভাত খাওয়ানোও হয়। সেসময় পর্দার মাকে বরণ করে নিতে দেখা যায় তাঁর পর্দার ছেল 'দ্বারিকানাথ' ওরফে সুমন দে-কে। তবে মাঝে শ্বশুরমশাই-এর হঠাৎ মৃত্যুর কারণে বিয়ে পিছোতে হয়। তবে এবার বিয়ের দিন পাক্কা। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রোশনি ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় নিজেই তুর্যর সঙ্গে প্রি-ওয়েডিং ফটোশ্যুটের ছবি দিয়ে বিয়ের খবর জানিয়েছেন রোশনি। যদিও নিজেকে 'বিবাহিত'ই বলে থাকেন অভিনেত্রী। রেজিস্ট্রি বিয়ের পর এই সামাজিক বিয়েকে তাই '২.০'-র তকমা দিয়েছেন তিনি।

আরও একটি পোস্টে অভিনেত্রীর ক্যাপশান, 'টোপর পরে তোমায় দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না'। আর সাত দিনের অপেক্ষা!

অভিনেত্রী জানিয়েছেন, তুর্য সেনের সঙ্গে তাঁর সামাজিক বিয়ে বৈদিক নিয়ম মেয়েই হবে। রেজিস্ট্রির পর সামাজিক বিয়ে উপভোগ করতে তুর্যর থেকে বেশকিছুদিন আলাদা থাকছেন তিনি। প্রসঙ্গত 'প্রেমের কাহিনি' ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু করেন রোশনি ভট্টাচার্য। পরবর্তীকালে 'আলোয় ভূবন ভরা', 'গোধূলি আলাপ'-এও দেখা যায় অভিনেত্রীকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)