কালীর সঙ্গে সেলফি তুললেন রামকৃষ্ণ দেব! ভাইরাল ছবি

 সোশ্যাল মিডিয়ার দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সেলফি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 6, 2020, 08:48 PM IST
কালীর সঙ্গে সেলফি তুললেন রামকৃষ্ণ দেব! ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন :  ভবতারিণী কালীর সঙ্গে সেলফি তুলছেন রামকৃষ্ণ দেব। চমকে গেলেন নাকি। তবে ঘটনাটা এক্কেবারেই সত্যি। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ার দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সেলফি। 

হ্যাঁ ঠিকই শুনছেন। তবে এই রামকৃষ্ণ দেব হলেন Zee Bengla-র জনপ্রিয় ধারাবাহিক 'করুণাময়ী রানী রাসমণি'র অভিনেতা সৌরভ সাহা। ছবিটা যে শ্যুটিংয়ের ছবি সেটা দেখেই বেশ বোঝা যাচ্ছে। খুব সম্ভবত শ্যুটিং চলাকালীনই এই ছবিটি তুলেছেন সৌরভ। কোনওভাবে সোশ্যাল মিডিয়ার দৌলতে ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে। এই মুহূর্তে ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে রামকৃষ্ণ দেবের সঙ্গে ভবতারিণী কালীর এই সেলফি। নীল সরকার বলে এক ব্যক্তির প্রোফাইলে এই ছবিটি দেখা যাচ্ছে। যেখানে থেকে ইতিমধ্যেই প্রায় ৪হাজার ১০০ জন ছবিটি শেয়ার করেছেন। ছবিটি ঘিরে সোশ্যাল মিডিয়াতেও কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। 

আরও পড়ুন-গাছে উঠছেন সানি লিওন, বুঝুন কাণ্ড...

আরও পড়ুন-রানু মণ্ডলের সঙ্গে গাইলেন আশা-লতাজির ডুয়েট সঙ্গী উদিত নারায়ণ

প্রসঙ্গত, 'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকে রামকৃষ্ণ দেবের ভূমিকায় সৌরভ সাহা কে বেশ পছন্দ করছেন দর্শকরা। সৌরভ এর আগেও বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। খড়দহর বাসিন্দা সৌরভ এক সাক্ষাৎকারে জানান, স্কুল জীবন থেকেই নাটক করতে তিনি। পরবর্তীকালে খড়দহের 'খারিজ' বলে একটি নাটকের দলে অভিনয় করতেন সৌরভ। সেখান থেকেই তাঁর পথ চলা শুরু। রামকৃষ্ণ দেবের ভূমিকায় অভিনয় করার আগে 'বামাক্ষ্যাপা' ধারাবাহিকে প্রথমদিকে বামার ভূমিকায় অভিনয় করেছেন সৌরভ। পরবর্তীকালে 'এরাও শত্রু', 'টাপুরটুপুর', 'কে তুমি নন্দিনী' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন সৌরভ সাহা।