অযোধ্য়ায় জমি চাই গির্জার জন্য, রানু মণ্ডলের নামে ভুয়ো খবর ছড়াল ইন্টারনেটে

জোর জল্পনা শুরু হয়ে যায় 

Updated By: Nov 18, 2019, 06:30 PM IST
অযোধ্য়ায় জমি চাই গির্জার জন্য, রানু মণ্ডলের নামে ভুয়ো খবর ছড়াল ইন্টারনেটে

নিজস্ব প্রতিবেদন: অযোধ্যার বিতর্কিত জমিতে নাকি গির্জা তৈরির জন্য জমি দিতে হবে খ্রিস্টান মিশনারিজকে। অযোধ্যা মামলার রায় বেরনোর পর এমনই দাবি করেন রানু মণ্ডল। সম্প্রতি এমন খবর হু হু করে ছড়িয়ে পড়ে বিভিন্ন সোশ্যাল সাইটে। কিন্তু শেষ পর্যন্ত জানা যায়, অযোধ্যার বিতর্কিত জমিতে গির্জা তৈরি করতে হবে বলে রানু মণ্ডলের যে বক্তব্য ভাইরাল হয়েছে, তা পুরোপুরি ভুয়ো। এমন কোনও কথা তিনি বলেননি।

আরও পড়ুন : বিয়ে বাড়িতে নাচছেন হৃত্বিক, ভাইরাল অভিনেতার ছোট্টবেলার ভিডিয়ো
রিপোর্টে প্রকাশ, দ্য ফক্সি নামে একটি ব্যাঙ্গাত্বক ওয়েবসাইটে এই খবর প্রকাশিত হয়। যেখানে বিভিন্ন সাম্প্রতিক ঘটনার প্যারোডি করে তা সোশ্যাল সাইটে ফলাও করে লেখা হয়। ওই ওয়েবসাইটে অযোধ্যার বিতর্কিত জমিতে খ্রিস্টানদের জন্য জমি চাই বলে দাবি করেন রানু মণ্ডল। দ্য ফক্সি-তে প্রকাশ করা হয় এমন খবর। ওই ব্যাঙ্গাত্বক ওয়েবসাইটে রানু মণ্ডলকে নিয়ে খবর প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়।
দেখুন...

 

অযোধ্যার বিতর্কিত জমিতে গির্জার জন্য জমি চাই বলে রানু মণ্ডলের দাবি বলে যে খবর প্রকাশ করা হয়, সে বিষয়ে ইন্টারনেট সেনসেশন নিজেই কিছু জানেন না বলে স্পষ্ট জানিয়েছেন। অর্থাত পুরো খবরটিই ভুয়ো। তবে রানু মণ্ডল যা-ই বলুন না কেন, ওই খবর প্রকাশ হওয়ার পর থেকেই তাঁকে নিয়ে ফের জোর জল্পনা শুরু হয়েছে বিভিন্ন সোশ্যাল সাইটে।

(স্ক্রিনশট সংগৃহিত)

সম্প্রতি ক্যামেরার সামনে ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায় রানাঘাটের রানু মণ্ডলকে। তাঁর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। ওই ঘটনার পর ফের ভাইরাল রানাঘাটের রানু মণ্ডল।

.