গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

 'দীপবীর' নাকি বিজেপির হয়ে প্রচার চালাচ্ছেন?

Updated: Apr 12, 2019, 05:56 PM IST
গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

নিজস্ব প্রতিবেদন: বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি লোকসভা নির্বাচনের জন্য বিজেপির হয়ে প্রচার করছেন! এমন খবর কি শুনেছেন? সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দীপিকা-রণবীরের বিশেষ একটি ছবি। যে ছবি দেখলে যে কেউ বলবেন 'দীপবীর' নাকি বিজেপির হয়ে প্রচার চালাচ্ছেন।

তবে এই খবরটা এক্কেবারেই সত্যি নয়। ফেসবুকে কোনও একটি গ্রুপের তরফে দীপিকা-রণবীরের একটি ছবি ফটোশপ করে এভাবে বানানো হয়েছে। ইতিমধ্যে ফটোশপ করা রণবীর-দীপিকার এই ছবিটিতে ৫হাজারেরও বেশি লাইকও পড়েছে।

ছবিটি একটু ভালো করে দেখলেই বুঝতে পারবেন এই ছবিটি আসলে বিয়ের পর রণবীর-দীপিকা যখন প্রথমবার মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে গিয়েছিলেন সেই সময়কার। ওইদিন খ্যতনামা ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা অফ হোয়াইট রঙের সালোয়ার-কুর্তা পরেছিলেন দিপ্পি। আর রণবীরের পরনে ছিল অফ হোয়াইট রঙের স্যুট। তাঁদের দুজনের গলাতেই ছিল গেরুয়া রঙের উত্তরীয় এবং মন্দির থেকে কপালে পরিয়ে দেওয়া গেরুয়া তিলক। সেই নব-দম্পতির সেই ছবিটিকেই ফটোশপ করেই যে এমন বানানো হয়েছে, তা দুটো ছবি পাশাপাশি রেখে দেখলেই বোঝা যাচ্ছে।

আরও পড়ুন- টিভি তারকা পায়েল-দ্বৈপায়নের সদ্যজাত সন্তানের প্রথম ছবি, দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, কিছুদিন আগেই দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা বলিউড তারকাদের সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমনকি ওই দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গীতে জাদু কী ঝাপ্পি দিতে দেখা যায় রণবীর সিংকে। ওই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন- কয়েক ঝিলিক​! কোথায় বাড়ি, কী নিয়ে পড়াশোনা করেন? মা ধারাবাহিকের জন্য কত টাকা পারিশ্রমিক পেতেন? ঝিলিক সম্পর্কে জেনে নিন আরও অনেক তথ্য...

আর এর পর থেকেই বিভিন্ন বলিউড তারকার বিজেপির হয়ে প্রচার করার ভুয়ো খবর ছড়িয়ে পড়তে থাকে। 

আরও পড়ুন-সিনেমার জন্য ন্যাড়া হচ্ছেন কার্তিক! দেখুন এই ভিডিও...